লকডাউনে শেষমেষ পুলিশের তাড়া খেয়ে দৌড়োতে গিয়ে খুলল লুঙ্গি, ভাইরাল ভিডিও

Lungi opened the viral video while running after the police chase at the lockdown

GNE NEWS DESK: রাজ্যে কিছু বিশেষ তারিখে লক ডাউনের সিদ্ধান্ত গ্রহণ করেছে সরকার। আর সেই লক ডাউনে যারা বিধিভঙ্গ করছে তাদেরকে উপযুক্ত শাস্তি দিচ্ছে পুলিশ প্রশাসন। তবে আজ আপনাদের সামনে যে ভিডিওটি যাঁরা তুলে ধরবো তা নির্দিষ্ট কোন দিনের তা জানা নেই তবে লক ডাউনেরই কোনো একটা দিনের এই ভিডিও তা বেশ বোঝা যাচ্ছে।

ভিডিওতে আপনারা দেখতে পাবেন একদল মানুষ যারা লক ডাউনে বিধিভঙ্গ করে রাস্তায় বেরিয়ে পড়েছেন তাদেরকে তারা করছিল পুলিশ। কিছু মানুষ লক ডাউনে ছুটির মেজাজ নিয়ে বাইরে বেরিয়ে আড্ডা মারছিল। আর সেই সময় আসে পুলিশ। আর তখনই পুলিশ তাদেরকে উপযুক্ত শাস্তি দিতে লাঠি নিয়ে তাড়া করে। আর সেই তাড়া খেয়ে সেই লোকগুলো দৌড়োতে গিয়ে তাদের লুঙ্গি খুলে যায়। এই মজার ভিডিওটি রীতিমতো এখন ভাইরাল নেট দুনিয়ায়।

তবে ভিডিওটি যত দূর সম্ভব নদিয়ার (Nadia) বলেই মনে করা হচ্ছে। কারণ ভিডিওটি যে ক্লাবের ছবি ফুটে উঠেছে তাতে গোপালপুর সৎসং ক্লাব (gopalpur satsang club) নাম লেখা ছিল। আর ক্লাবের নাম অনুযায়ী ঠিকানা বের করে জানা যায় ভিডিওটি নদীয়া জেলার গাজিপুরের। ভিডিওটিতে এই হাসির কান্ডকারখানা প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel