শাসকদলের বিরুদ্ধে কাটমানি নিয়ে স্বাস্থ্যকর্মী নিয়োগের অভিযোগ বিজেপি দলের

The BJP has accused the ruling party of recruiting health workers

বাঁকুড়া: বাঁকুড়ার ছাতনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে শাসক দলের সাহায্যে কাটমানি’র বিনিময়ে ২০ জন ‘বহিরাগত’ স্বাস্থ্য কর্মী নিয়োগের অভিযোগ তুলে বিক্ষোভ সমাবেশ গড়ে তুললো বিজেপি। মঙ্গলবার বিজেপি কর্মী সমর্থকরা ঐ হাসপাতালের সামনে প্ল্যাকার্ড, ফেস্টুন নিয়ে বিক্ষোভে ফেটে পড়েন। আর এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় হয় তৃণমূল বিজেপি চাপানউতর।

সূত্রের খবর, সম্প্রতি ছাতনা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে (chhatana super speciality hospital) কাজে যোগ দেন নিরাপত্তারক্ষী, হাউস কিপিং ও ওয়ার্ড সাপোর্ট পদে ২০ জন যুবক যুবতী। বিজেপি সূত্রে দাবি করা হয়েছে এদের প্রত্যেকেই ‘বহিরাগত’ ও ‘তৃণমূল নেতাদের মোটা অঙ্কের টাকা উৎকোচ দিয়ে’ কাজে যোগ দিয়েছেন। বিজেপি নেতৃত্ব সরব হন যাতে অবিলম্বে নিয়োগ বাতিল করা হয়।

এবিষয়ে ছাতনা ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ বিশ্বজিৎ দে (Dr biswajit Dey) বলেন, এই নিয়োগের বিষয়ে তাদের কোন হাত নেই। সরকারের তরফে কর্মী সরবরাহে বরাত পাওয়া একটি কোম্পানীর মাধ্যমে ঐ কর্মী নিয়োগ হয়েছে। আমরা পরিষেবা নেবো, কাদের দিয়ে পরিষেবা দেবেন তা ঐ কোম্পানীর নিজস্ব বিষয় বলে তিনি জানান।

এদিন এই বিক্ষোভে অংশ নেন, বিজেপির ছাতনা-১ মণ্ডল সভাপতি জীবণ মণ্ডল, দলের নেতা অশোক বিদ। এদিন তারা বিক্ষোভ জানিয়ে দাবি করেন, সম্পূর্ণ গোপনভাবে ‘তৃণমূলের কাটমানিখোর নেতা’রা সম্পূর্ণ টাকার বিনিময়ে স্থানীয়দের বঞ্চিত করে বহিরাগতদের নিয়োগ করেছেন। আর এই ঘটনায় ঐ হাসপাতালের সুপার যুক্ত বলেও তারা অভিযোগ করেন। অবিলম্বে নিয়োগ বাতিল করে স্থানীয়দের সুযোগ না দিলে বৃহত্তর আন্দোলনে নামার হুমকিও তারা দেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel