জেলা

ট্যাক্সির ধাক্কার জাতীয় সড়কে ষাঁড়ের মৃত্যু

A bull was killed on a national highway when a taxi hit it

জয়দীপ মৈত্র,দক্ষিণ দিনাজপুর: দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বংশীহাড়ি ব্লকের চকসাদুল্লা এলাকায় আজ আনুমানিক সন্ধ্যে ৭ টা নাগাদ ৫১২ নাম্বার জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা একটি পীরের ষাড় কে সজোরে ধাক্কা মারে এক ট্যাক্সি । ট্যাক্সির ধাক্কার ফলে ছিটকে যায় ষাড় টি ।

ঘটনার প্রত্যক্ষ দর্শী স্থানীয় এক বাসিন্দা প্রদীপ সরকার জানান ঘাতক ট্যাক্সিটি বুনিয়াদপুর থেকে মালদার দিকে খুব দ্রুত গতিতে যাচ্ছিলো সেইসময় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ষাড় কে সজোরে ধাক্কা মারে । এই ঘটনা দেখে স্হানীয় রা তৎপর হয়ে আহত সেই ষাড় টিকে সেবা-শুশ্রূষা করেন কিন্তূ আহত ষাড় টি মারা যায় । ঘাতক ট্যাক্সিটি কিছুদূর গিয়ে দাঁড়িয়ে পরে ।

স্থানীয়রা ট্যাক্সির চালক কে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে । আহত ষাড় টির চিকিৎসার জন্য স্থানীয় রা ও পুলিশের তরফে ব্লকের ভেটেনারী ডাক্তার কে ফোনে যোগাযোগ করা হলেও কোনো ডাক্তারবাবু ঘটনাস্থলে আসেনি ।

এলাকাবাসীদের মতে ভেটেনারী ডাক্তার সময় মতো আসলে হয়তো বা প্রাণে বাঁচানো যেত ষাড় টিকে । এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বংশীহারী থানার পুলিশ এবং ঘাতক ট্যাক্সি টিকে ও তার চালককে থানায় নিয়ে যায়।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel