“করোনা চলে গিয়েছে” ভরা সভায় বেফাঁস মন্তব্য দিলীপ ঘোষের

Corona is gone, “said Dilip Ghosh in a meeting

GNE NEWS DESK: বৃহস্পতিবার হুগলীর ধনেখালিতে এক জনসভার আয়োজন করা হয়েছিল। জানা গেছে সেই ভরা সভায় ফের দিলীপ ঘোষের (Dilip Ghosh) বেফাঁস মন্তব্যকে নিয়ে শুরু হয়েছে জলঘোলা।জমসভায় বক্তৃতা দিতে গিয়ে তিনি বলেন ” “করোনা চলে গিয়েছে” বিজেপি যাতে কোনো মিটিং , মিছিল না করতে পারে সেই জন্যই লোকডাউন করছেন দিদিমণি – দিলীপ ঘোষের এই মন্তব্য নিয়েই রাজনৈতিক মহলে তোলপাড় শুরু হয়েছে।

যত দিন যাচ্ছে সংক্রমণের মাত্রা ততোই ভয়াভয় আকার ধারণ করছে। আনলক 4 এও সেই চিত্র অপরিবর্তিত আছে। বরণ দৈনিক সংক্রমনের মাত্রা বেড়েই চলেছে সাথে সাথে মৃত্যুর হার। যত দিন যাচ্ছে পরিস্তিতি ততই জটিল আকার ধারণ করছে।মাঝের কিছু দিন সুস্থতার হার কিছুটা চিন্তামুক্ত করলেও ফের একই চিত্র ফিরে এসেছে রাজ্যে সংক্রমনের প্রবাহ ঠেকাতে প্রতি সপ্তাহে দুদিন করে চলেছে পূর্ণ লোকডাউন। আর এই নিয়েই সরব বিজেপি। তাদের মতে এর পিছনে কোনো রাজনৈতিক কারণ আছে। তাদের মতানুসারে তাদের ঠেকাতেই মমতা ব্যানার্জি (Mamta banarji) এর লোকডাউন এর সিধান্ত।এর পূর্বে রাম মন্দিরের ভূমি পুজোর দিন অর্থাৎ ৫ তারিখ পুর্ণ লোকডাউন করার সিদ্ধান্তে মমতাকে হিন্দু বিরোধী বলে কটাক্ষ কড়ছিলেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা।

এরপর হুগলির ধনেখালির এক জনসভায় বৃহস্পতিবার ফের বেফাঁস মন্তব্য করলেন দিলীপ ঘোষ । তার মতানুসারে “করোনা চলে গিয়েছে” বিজেপিকে ঠেকাতেই মমতার প্রতি সপ্তাহে দুদিন পূর্ণ লোকডাউনের সিদ্ধান্ত।তার এই মন্তব্যই আবারও তাকে সমালোচনার মুখে দাড় করিয়েছে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel