জেলা

মাত্র এক হাজার টাকার জন্য মা এর সাথে হাত মিলিয়ে বাবাকে খুন করলো ছেলে

Murdered by Wife and Son in Paschim Medinipur

মেদিনীপুর: বুধবার রাতে এক মর্মান্তিক দুর্ঘটনার সাক্ষী হয়ে থাকলো পশ্চিম মেদিনীপুর জেলা। পশ্চিম মেদিনীপুর(Paschim Medinipur) জেলার পিংলা ২ নং ব্লকের জামনা অঞ্চলের সাতই গ্রামে মা ও ছেলে মিলে খুন করলো বাবাকে। জানা গেছে মৃত ব্যক্তির নাম দেবেন বেঙরা। অভিযোগের ভিত্তিতে মা ও ছেলেকে পুলিশ গ্রেপ্তার করে।

https://bit.ly/38Us2WIস্থানীয় সূত্রে খবর পাওয়া গেছে, মৃত ব্যক্তি দেবেন গতকাল রাতে এক হাজার টাকা(One thousand) ব্যাংক থেকে তুলে বাড়িতে নিয়ে আসেন। আর সেই টাকাই চেয়ে বসে তাঁর স্ত্রী ও ছেলে। কিন্তু তিনি সেই টাকা স্ত্রী ও ছেলের হাতে দিতে নারাজ হয়ে যায়। তারপর তিনি রাতে ঘুমিয়ে পড়লে স্ত্রী ও ছেলে(Wife & Son) মিলে তার গলায় গামছা দিয়ে ফাঁস লাগিয়ে শ্বাসরোধ করে খুন(Murder) করে। বিষয় টি প্রকাশ্যে আসতেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

গোটা বিষয়টি স্থানীয় বাসিন্দারা জানতে পেরে পিংলা থানায় ফোন করে জানায়। পুলিশ জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছয় এবং মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খড়গপুর(Kharagpur) মহকুমা হাসপাতালে পাঠায়। এদিকে দেবেন বাবুকে খুন করার অভিযোগে তাঁর স্ত্রী এবং ছেলেকে গ্রেপ্তার করে নিয়ে যায় পিংলা থানার(Pingla Police Station) পুলিশ। পুরো ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel