করোনা কে ফু দিয়ে উড়িয়ে জন্মদিন উপলক্ষে বন্ধুদের নিয়ে স্কুলেই বসলো মদের আসর

On the occasion of his birthday, he sat in the school with his friends

GNE NEWS DESK:ঘটনাটি ঘটে কোচবিহারের তুফানগঞ্জ মহকুমার নৃপেন্দ্রনারায়ন মেমোরিয়াল হাইস্কুলে (nipendra Narayan memorial high school) ।করোনার জেরে চারিদিকে সর্তকতা মূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। সপ্তাহের মাঝে দুদিন করে চলছে লোকডাউন কিন্তু তাতে কি বন্ধুর জন্মদিন তো পালন করতেই হবে। তাই লোকডাউনের দিনে বন্ধুর জন্মদিন উপলক্ষে স্কুলেই বসলো মদের আসর।কিন্তু আচমকাই স্বয়ং মহকুমা শাসকের প্রবেশে বন্ধ হয়ে গেলো জন্মদিনের পার্টি।

ওই দিন ছিল লোকডাউন অতএব সঠিক ভাবে লোকডাউন পালন করা হচ্ছে কিনা তা পর্যবেক্ষনের জন্য সেদিন এলাকা পরিদর্শনে বেরিয়েছিলো মহকুমা শাসক ও তার দলবল। হঠাৎ ই তার নজরে আসে স্কুল চত্বরে বসে থাকা কিছু ছেলেকে। ঘটনাটি নজরে আসা মাত্র তারা সোজা ঢুকে যায় স্কুলের ভিতর। স্কুলের ভিতর ধোকা মাত্রই নজরে আসে পুরো ঘটনাটি তৎক্ষণাৎ জিজ্ঞাসাবাদ করা হয় পড়ুয়াদের জানা যায় বন্ধুর জন্মদিন উপলক্ষেই স্কুলে জমায়েত হয়েছে তারা কিন্তু মদের বোতল কথা থেকে এলো সে কথা জিজ্ঞাসা করা মাত্রই তারা একে অপরের দিকে আঙুল তুলতে লাগলো।

পড়ুয়াদের ভবিষ্যতের কথা ভেবে কোনো রকম প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানা গেছে। মহকুমা শাসক অরবিন্দ ঘোষ (aurobindo Ghosh)বিষয়টি নিয়ে কোনো পদক্ষেপ নেয়নি ।তিনি এই ঘটনাটি স্কুল কর্তৃপক্ষকেই দেখার দায়িত্ব দিয়েছেন।স্কুলের প্রধান শিক্ষক রামকৃষ্ণ প্রামানিক ভালোভাবে বিষয়টি খতিয়ে দেখবেন বলে আশ্বাস দিয়েছেন।লোকডাউনের মধ্যে এইরূপ ঘটনা সত্যি অপ্রত্যাশিত।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel