বীরভূমে বিজেপির এক কর্মীর বাড়িতে বিস্ফোরণ, ঘটনায় গ্রেফতার এক

An explosion at the house of a BJP worker in Birbhum, one of the arrested in the incident

বীরভূম: শুক্রবার সন্ধ্যায় বীরভূমের দুবরাজপুর থানা চন্ডিপুর ডাঙ্গাল পাড়ায় বিজেপি কর্মীর বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। অবশ্য সেই বিজেপি কর্মী তথা বাড়ির মালিক এখন পলাতক। মজুদ বোমা থেকে বিস্ফোরনের ঘটনা ঘটেছে বলে তৃণমূলের অভিযোগ। তবে বিজেপি দলের থেকে সেই অভিযোগ খারিজ করে দিয়ে জানিয়েছে গ্যাস সিলিন্ডার থেকে বিস্ফোরণ ঘটেছে। আর যদি সেটা বোমা থেকেই বিস্ফোরন ঘটে থাকে তবে তা তৃণমূল কংগ্রেসের চক্রান্ত। গোটা ঘটনার তদন্ত শুরু করে পুলিশ বাড়ি মালিকের দাদাকে গ্রেফতার করেছে। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায় নি।

গত শুক্রবার সন্ধ্যায় দুবরাজপুর (dubrajpur) থানার লোবা পঞ্চায়েতের চণ্ডীপুর গ্রামের ডাঙাল পাড়ার তরুন ডোম নামে এক সক্রিয় বিজেপি কর্মীর বাড়িতে বিস্ফোরণ হয় পুলিশ ও স্থানীয় সূত্রে খবর। গোটা ঘটনায় বাড়ির জানালার কাচ ভেঙেছে। পরিবারসহ ওই বিজেপি সক্রিয়় কর্মী বর্তমানে পলাতক। ঘটনায় তদন্ত করে পুলিশ কর্তৃপক্ষ বিজেপি কর্মীর দাদা বসন্ত ডোমকে গ্রেপ্তার করেছে। দুবরাজপুর আদালতে এদিন ধৃতকে তোলা হয়। এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতে বাড়িতে বোমা মজুদ করে রেখেছিল ওই বিজেপি কর্মী, ঠিক এমনটাই অভিযোগ জানিয়েছেন তৃণমূল নেতৃত্বরা।

যদিও তৃণমূল নেতৃত্বের অভিযোগ খারিজ করে দিয়ে বীরভূম জেলা বিজেপি সভাপতি শ্যামাপদ মন্ডল (shyamapada Mandal) বলেন, “গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ফলে ওই দুর্ঘটনা ঘটেছে। আর যদি বোমা হয়় তাহলেে সেটা তৃণমূল কংগ্রেস চক্রান্ত করে বাড়িতে রেখে দিয়েছিল।” বীরভূম জেলা পুলিশ সুপার শ্যাম সিং বলেন, “বিস্ফোরণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে কি থেকে বিস্ফোরণ সেটা তদন্ত শুরু করেছে পুলিশ।”
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel