জেলা

বিজেপি ক্ষমতায় এলে মেয়রের চামড়া তুলে নেবে’, ফের বিতর্কিত মন্তব্য করে গ্রেফতার হলেন সৌমিত্র খাঁ

BJP will take over mayor’s skin if it comes to power ‘, Soumitra Khan arrested again for making controversial remarks

GNE NEWS DESK: বিজেপি সাংসদ এবং যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ ফের বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে নাম লেখালেন। শুক্রবার ১১ই সেপ্টেম্বর রাতে বিজেপির রাজ্য সম্পাদক বাপ্পা চ্যাটার্জিকে (bappa chatterjee) গ্রেফতারকে কেন্দ্র করে শনিবার ১২ই সেপ্টেম্বর সকালে পুলিশ কমিশনারের কার্যালয়ের সামনে আন্দোলন শুরু করেন স্থানীয় বিজেপি কর্মীরা। শনিবার সকালে বিজেওয়াইএমের রাজ্য সভাপতি এবং বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ (soumitra han) আসানসোল কোর্ট চত্বরে উপস্থিত হন এই আন্দোলনে অংশ নেন।

কিন্তু এই আন্দোলন চলাকালীন সৌমিত্র খাঁ পুলিশকে হুমকি দেন বলে অভিযোগ ওঠে। আর এরপরেই আসানসোল থানার পুলিশ সৌমিত্র খাঁ সহ কোর্ট চত্বরে উপস্থিত বিজেপির অন্যান্য নেতা-কর্মীদের গ্রেফতার করে। এদিনই সৌমিত্র খাঁ আন্দোলনে অংশ নিয়ে হুমকি দিয়ে বলেন, “বিজেপি ক্ষমতায় এলে আসানসোলের মেয়রের চামড়া তুলে নেবে।” আর এইজন্যই গ্রেফতার করা হয় তাঁকে। পরে অবশ্য .আর বন্ডে তিনি এবং তার সঙ্গের আন্দোলনকারী নেতা, কর্মী ও সমর্থকরা ছাড়া পান।

তবে এদিন এই আন্দোলনে সৌমিত খাঁ র এরকম মন্তব্যে প্রতিক্রিয়া দেন আসানসোল কর্পোরেশনের মেয়র। এদিন সংবাদমাধ্যমের সামনে এসে আসানসোলের মেয়র তথা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি বলেন, “কখনও কখনও দিলীপ ঘোষ আমার চামড়া তোলেন, কখনও ইনি তোলেন, আবার কখনও অন্য কেউ তুলবেন। আমার চামড়া একটাই, তাই প্রথমে বরং বিজেপি নেতারা সিদ্ধান্ত নিন, কে আমার চামড়া তুলবেন? অন্যথায় এই নিয়ে তারা নিজেদের মধ্যেই অনর্থক লড়াই করবেন। আসানসোল কর্পোরেশনের সদর দপ্তরে বোর্ড লাগানোকে কেন্দ্র করে ভাষাগত বিভেদ সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। যারা এই কাজ করছেন তারা নিশ্চয়ই আসানসোলকে ভালোবাসেন না। এর আগে ধর্মকে কেন্দ্র করে, জাতিকে কেন্দ্র করে নানারকম বিশৃঙ্খলা তৈরির চেষ্টা হয়েছিল। এবার ভাষাগত বিভেদকে হাতিয়ার করে নতুন করে বিশৃঙ্খলা তৈরির চেষ্টা করা হচ্ছে।” সবমিলিয়ে ২১ এর বিধানসভা নির্বাচনের আগে ভোটের লড়াই এখন জোরকদমে চলছে বলাই যায়।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close