জেলা

পরকীয়ায় বাঁধা দেওয়াই স্ত্রীকে খাদে ঠেলে ফেলে দিলেন স্বামী!

Husband pushed his wife into the ditch tied to a stranger!

GNE NEWS DESK: স্বামীর অনেক দিন ধরেই চলছিল পরকীয়া।সেই নিয়ে সংসারে রোজই ঝামেলা লেগে থাকত।আর সহ্য না করতে পেরে বাঁধা দেন স্ত্রী। আর তাতেই ঘটে গেল বিপত্তি। ঘুরতে নিয়ে যাওয়ার নাম করে খাদে স্ত্রীকে ঠেলে ফেলে দেওয়ার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। ওই বধূর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই অভিযুক্ত প্রদীপ বিশ্বাসকে (Pradeep biswas) গণপিটুনি দেয় স্থানীয়রা। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসা চলছে অভিযুক্তর।

ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির (Jalpaiguri) ময়নাগুড়ি লক্ষ্মীরহাট সংলগ্ন পাইটকাখোঁচা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রদীপের সাথে অনেক দিন ধরেই অন্য একটি মহিলার সম্পর্ক আছে।এই নিয়ে রোজই ঝামেলা হতো স্ত্রী রেনুর সাথে। এই বৃহস্পতিবার স্ত্রীকে নিয়ে ঘুরতে যায় প্রদীপ। এরপর সেবকের কাছে পাহাড়ে নিয়ে গিয়ে খাদে স্ত্রীকে ঠেলে ফেলে দেয় প্রদীপ। তারপর সে গ্রামে ফিরে আসে। এসে জানায় যে রেনু গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন। এই খবর শুনতেই প্রতিবেশীরা ক্ষোভ এ ফেটে পড়েন। প্রচণ্ড মারধর করা হয় প্রদীপ কে। প্রদীপ অজ্ঞান হয়ে যায় শেষে।

খবর পেয়ে ময়নাগুড়ি থানার আইসি অসীম গোপ তার বিশাল পুলিশ বাহিনী যান ওই গ্রামে। পুলিশ এলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা যায়নি। তখনো পুলিশের সামনেই মারধর করা হচ্ছিল প্রদীপকে। পরে বহু কষ্টে পুলিশ তাকে উদ্ধার করে। এরপর তাকে হাসপাতালে পাঠানো হয় যেখানে এখন সে চিকিৎসাধীন রয়েছে। সারা গ্রামে এখনো থমথমে পরিস্থিতি বিরাজমান। পুলিশ জানিয়েছে প্রদীপ সুস্থ হলেই তাকে জিজ্ঞাসাবাদ করা শুরু হবে। এলাকার বাসিন্দারা প্রদীপের কঠোর শাস্তির কামনা করছেন। সারা গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close