পুরুলিয়ায় আদিবাসী বৃদ্ধ দম্পতিকে খুন করে কাটা মুন্ডু নিয়ে চম্পট দিল আততায়ী

In Purulia, the assassins killed an elderly tribal couple and fled with their severed heads

GNE NEWS DESK: ঘটনাটি ঘটে পুরুলিয়ার(purulia) অযোধ্যা পাহাড়তলীর তানাসি গ্রামে। ঘড়িতে সময় তখন ঠিক আটটা বেজে ত্রিশ মিনিট।গ্রাম থেকে উদ্ধার করা হয় এক আদিবাসী দম্পতির মুণ্ডুহীন রক্তাক্ত দেহ। জানা গেছে কুপিয়ে খুন করে ধারালো অস্ত্রের সাহায্য শরীর থেকে মুন্ডু আলাদা করে সেই কাটা মুন্ডু নিয়ে চম্পট দেয় আততায়ীরা।

পুরো ঘটনাটির দায়িত্বে রয়েছে পুরুলিয়ার(purulia) আরশা থানার পুলিশ। কেনো এ রূপ নৃশংস ভাবে দম্পতিকে হত্যা করা হলো সে বিষয়ে তদন্ত চলছে বলে আশ্বাস দিয়েছেন আরশা থানার পুলিশ।মৃত দম্পতির নাম পাতই মাঝি ও লেশকি মাঝি।

মৃত দম্পতির ছোট ছেলে মুকন্দ লেশকি র অভিমত, ” আমি ঘরে ছিলাম না স্ত্রীকে নিয়ে কালিপুরে শশুড় বাড়িতে গিয়েছিলম সেখান থেকেই এই সংবাদ আসে। কেন এভাবে খুন হতে হলো বাবা মা কে কিছুই বুঝতে পাচ্ছি না , বছর খানেক আগে কাকার সাথে জমি নিয়ে কিছু ঝামেলা হয়েছিল কিন্তু তা মিটমাট ও হয়ে গিয়েছিল। তাছাড়া প্রায় বছর কুড়ি আগে পড়শিরা মাকে ‘ডাইনি’ বলায় একটি ঝামেলার সৃষ্টি হয়েছিল কিন্তু তা সম্পূর্ণ মিট মাট হয়ে গিয়েছে , এবং যে পড়শীর সঙ্গে এই নিয়ে ঝমেলা হয়েছিল সে এখন র এই গ্রামে থাকে না।”

কেন এই ঘটনা ঘটলো সে বিষয়ে এখনো কিছুই স্পষ্ট না পুলিশের কাছে । পুরুলিয়ার পুলিশ সুপার এস সেলভামুরুগনের মতানুসারে তদন্ত চলছে, কেন এ রূপ ঘটনা ঘটলো তা খতিয়ে দেখা হচ্ছে।জানা গিয়েছে ঘটনাটি যখন ঘটে তখন মৃতের বড়ছেলে ও তার স্ত্রী ছিলেন পাশের বাড়ি।

কার্যত ঘটনার তদন্ত ক্রমশ জটিল আকার ধারণ করছে, ঘটনার কোনো কিনারাই খুঁজে পাচ্ছে না পুলিশ। তদন্তের স্বার্থে গ্রামবাসীদের জিজ্ঞাসাবাদ করলেও তারা এ বিষয়ে কোনো মন্তব্যই করতে চাইছেন না বলে দাবি পুলিশের। এই ঘটনার পর যেন গোটা গ্রাম নিস্তব্ধ।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel