অভাবের তাড়নায় বন্ধ হয়ে যাচ্ছিল পড়াশুনা! পাশে এসে দাঁড়ালেন অভিনেতা দেব!

Studying was going to be stopped due to lack of money! I will come and stand next to the actor!

GNE NEWS DESK: আবার দেবদূতের মতো পাশে এসে দাঁড়ালেন অভিনেতা তথা সাংসদ দেব (deb) ।বাড়িতে প্রচুর অভাব জয়শ্রীর। বাবা অসুস্থ তাই কাজকর্ম করতে পারেনা। পরিচারিকার কাজ অন্যের বাড়িতে করে সংসার চলে। এর মধ্যেই টিউশন পরিয়ে নিজে উচ্চ মাধ্যমিক পাস করেছিল সে। কিন্তু এরপর পথ আরো অনেক লম্বা, আরো অনেক কঠিন। কলেজে ভর্তির জন্য চাই অনেক টাকা। কিন্তু সেই টাকা জোগাড় হবে কি করে? এই সময় পাশে এসে দাঁড়ালেন সাংসদ দীপক অধিকারী তথা টলিউড অভিনেতা দেব।

পূর্ব মেদিনীপুরের (purba medinipur) পাঁশকুড়া এর ময়নাডাল এলাকার বাসিন্দা জয়শ্রী রানা। এ বছরই সে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাশ করেছে। তার প্রাপ্ত নম্বর ৩৬৫। পাঁশকুড়ার বনমালী কলেজে বাংলা অনার্সের জন্য ফরম ফিলাপ করে। কিন্তু কলেজে পড়া চালিয়ে যাওয়ার জন্য সবথেকে বড় সমস্যা হয়ে দাঁড়ায় আর্থিক সমস্যা। কিছুতেই টাকার যোগাড় করা সম্ভব হয় না ।অগত্যা তৃণমূল ছাত্র পরিষদের সভানেত্রী অনামিকা ব্যানার্জির সঙ্গে যোগাযোগ করে জয়শ্রি। এই সমস্যার কথা কানে যায় দেবের। তিনি ওই ছাত্রীকে কলেজে ভর্তির টাকা দেন এবং ভবিষ্যতেও তিনি আশ্বাস দিয়েছেন যে তার পড়াশোনার খরচ চালানোর জন্য তিনি সাহায্য করবেন।

ছাত্রীর বাবা মা এতে খুবই খুশি। তারা বলেছেন দেব তাদের যে উপকার করলেন তা তারা ভুলবেন না। সাহায্য না পেলে তাদের মেয়ে এর পড়া বন্ধ হয়ে যেত। এর আগেও সাংসদ দেব এই করোনা পরিস্থিতি তে অনেকের সাহায্যই করেছেন। আবারও তিনি দেবদূতের মতো এক পরিবারের পাশে এসে দাঁড়ালেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel