জেলা

ফের তৃণমূলের বিরুদ্ধে বিজেপি সমর্থকদের মারধর করার অভিযোগ উঠল পূর্ব মেদিনীপুরে!

Again, allegations of beating BJP supporters against the Trinamool arose in East Midnapore!

পূর্ব মেদিনীপুর: আসন্ন লোকসভা নির্বাচনের আগে পূর্ব মেদিনীপুর এ বারবার দেখা যাচ্ছে রাজনৈতিক সংঘর্ষের ছবি। স্পষ্ট ফুটে উঠেছে দুই শিবিরের রাজনৈতিক দ্বন্দ্ব। আজকের পূর্ব মেদিনীপুর (purba medinipur) এলাকায় এক বিজেপি কর্মীকে তৃণমূল দুষ্কৃতীরা আক্রমণ করেছে বলে জানা গেছে। যদিও এই অভিযোগ তৃণমূল সম্পূর্ণভাবে অস্বীকার করেছে। কিন্তু জানা গিয়েছে যে ওই বিজেপি কর্মী বিজেপি করতো বলেই তাকে মারধর করা হয়।

ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার পটাসপুর (potash Pur) থানার আদমচক বেলদা এলাকায়। এদিন সকালে ওই বিজেপি কর্মী তার ভাইয়ের বাড়ি যাচ্ছিলেন। রাস্তায় তাকে একা পেয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে মারধর করে। বেধড়ক মারধর খেয়ে তিনি অজ্ঞান হয়ে যান। পরে তাকে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন সেখানেই চিকিৎসাধীন বলে জানা গিয়েছে।

কাঁথি সাংগঠনিক জেলার যুব মোর্চার সভাপতি অরূপ দাস জানান ,অনন্ত মাইতি নামে ওই বিজেপি কর্মী সক্রিয়ভাবে বিজেপি করতেন। এলাকায় তিনি একজন বিজেপি কর্মী বলে পরিচিত। সেই কারণেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে মারধর করেছে। তবে বিজেপির নেতারা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করেন। এই ঘটনার নিন্দা করেছেন অরূপ দাস। তিনি জানান যে পুলিশকে এর জন্য যথাযথ ব্যবস্থা নিতে হবে। শাসকদলের দুর্নীতি আর সহ্য করা যায় না। আসন্ন নির্বাচনের আগে নিজেদের গদি ধরে রাখতে তারা আচমকা হামলা করছে বিজেপি সমর্থকদের ওপর, যা একেবারেই উচিত নয়। এই দুর্নীতির শাসন শেষ হয়ে মানুষ নিরাপদ ভাবে থাকতে পাবে বলে তিনি জানান।

অন্যদিকে, পটাশ পুর ১ নং পঞ্চায়েত এর সহ সভাপতি তাপস মাঝি বলেন, অনন্ত বাবু একজন শিক্ষক ।তিনি এর আগে বহুদিন সিপিআইএম করতেন। এখন বিজেপিতে যোগদান করেছেন। এর আগে তিনি বহুবার তৃণমূল সমর্থকদের ওপর দুষ্কৃতীদের নিয়ে হামলা করেছিলেন, সে কারণে অনেক বার অনেক জনকে জখম হয়ে হাসপাতালমুখী হতে হয়েছে। তবে এদিন যে দুষ্কৃতীরা আক্রমণ করেছেন তারা মোটেই তৃণমূলের কোন সদস্য নয় বা তৃণমূল আশ্রিত নয় বলে তিনি জানান। এই অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন বলে জানিয়েছেন তাপস মাঝি ।
অন্যদিকে পটাশপুর থানার ওসি জানান এই নিয়ে কোনো লিখিত অভিযোগ এখনো দায়ের হয়নি। তবে এ রিপোর্ট লেখা হলে তারা বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখবেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel