জেলা

করোনায় আক্রান্ত হলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার!

Balurghat MP Sukanta Majumder was attacked by Corona!

GNE NEWS DESK: দিনে দিনে বাড়ছে করোনা এর সংক্রমণ। রেহাই পাচ্ছেননা কেউই মন্ত্রী থেকে সেলিব্রেটি সবাই একে একে আক্রান্ত হওয়ার খবর আসছে।এবার করোনা আক্রান্ত হলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার (sukanta majumdar)। বর্তমানে সাংসদ লোকসভার বিশেষ অধিবেশনে যোগ দেবার জন্য দিল্লিতেই রয়েছেন। দিল্লির অধিবেশনে যোগ দেওয়ার আগে নিয়ম অনুযায়ী করোনা টেস্ট করানো হয় তার। রিপোর্ট আসে পজিটিভ। বর্তমানে তিনি নিজের বাড়িতেই হোম আইসলেশনে আছেন।

এদিকে সাংসদ জানিয়েছেন দিল্লি আসার আগেই তিনি বালুরঘাট হাসপাতাল (balurghat hospital) এ রাপিড অ্যান্টিজেন টেস্ট করেন । কিন্তু সেখানে তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল। এরপর চোদ্দো তারিখ থেকে লোকসভা অধিবেশন শুরু হওয়ার জন্য বারো তারিখ দিল্লি আসার ডাক পড়ে। তিনি দিল্লি পৌঁছান। সেখানে আবার করোনা পরীক্ষা করা হয়। এরপর রাত্রি ২:৩০ নাগাদ হোয়াটসঅ্যাপে এসএসকেএম হাসপাতাল থেকে তাকে জানানো হয় যে তিনি করোনা পজেটিভ।

যদিও ভাইরাসে আক্রান্ত হওয়ার কোনো উপসর্গ তার শরীরে দেখা যায়নি। সর্দি কাশি, জ্বর, গলাব্যথা শ্বাসকষ্ট কোন টান নেই ।তিনি একজন এয়াসিমটোমিক আক্রান্ত বলে তিনি জানান। এছাড়াও সুকান্ত বাবু একটি বার্তায় জানিয়েছেন বিগত কয়েকদিন ধরে তার সংস্পর্শে যারা এসেছিলেন তারা যেন সাবধানে থাকেন, পারলে হোম কোয়ারেন্টাইনে থাকেন এবং নিজেদের টেস্ট করিয়ে নেন । সুকান্ত বাবু ভালই আছেন এবং খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে বলেও তিনি জানিয়েছেন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel