হাইটেনশনে টাওয়ারে চড়ে বসলেন মহিলা, কারণ স্বামীর সাথে ঝগড়া-অভিমান! তারপর জেনে নিন কি হলো

The woman climbed the tower in high tension, because of the quarrel-arrogance with her husband! Then find out what happened

GNE NEWS DESK: বারাবনির ভানোড়া মোড়ে ভিড় সকাল থেকেই। শাড়ি পরিহিত এক মহিলা বিশাল উঁচু বিদ্যুতের হাইটেনশন লাইনের খুঁটিতে কিনারে বসে বসে পা দোলাচ্ছেন মহিলা আবার এপ্রান্ত থেকে অপ্রান্ত ঘুরেও বেড়াচ্ছেন। আর নীচে থেকে যারা তার এই দৃশ্য দেখছিলেন তাদের বুকে বাড়ছে ধুক ধুক। এই বুঝি পা পিছলে পড়ে গেলেন নয়তো ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতে পুড়ে ছাই হয়ে গেলেন। আসানসোলের বারাবনি (Asansol’s Barabani Incident) থানার পুলিশ এবং দমকল ও বিদ্যুৎ দপ্তরের লোকজন খবর পেয়ে ঘটনাস্থলে সাথে সাথে পৌঁছয়। কিন্তু সেই মুহূর্তে তাঁদের সেই মহিলার গতি প্রকৃতির ওপর নজর রাখা ছাড়া আর কোনো উপায় ছিল না। কিন্তু ঘন্টা পাঁচেক পর তিনি নিজেই নিচে নেমে আসেন যার দরুন চিন্তা মুক্ত হয় পুলিশ ও গ্রামবাসীরা।

বছর তিরিশের রায়মণি টুডু (raimoni tudu) বারাবনির ভস্কাজুড়ি গ্রামে থাকে। রবিবার রাতে নিজের স্বামীর সাথে ঝগড়া করার পর তিনি নিঁখোজ হয়ে যান। এমনকি অভিমানের জেরে বাড়িতে ৬ মাসের শিশুকেও ছেড়ে চলে যান। তবে তার স্বামীর বক্তব্য, রায়মনি মানসিক ভাবে ভারসাম্য হীন। মাঝে মাঝেই সে রাতবিরাতে বাড়ি থেকে বের হয়ে যায়। কিন্তু এবারকার ঘটনা সত্যিই নাকানিচোবানি খাওয়ালো গোটা গ্রামবাসী এবং পুলিশদের।

রবিবার রাতে নিখোঁজ হয়ে যাওয়ার পর সোমবার স্থানীয়রা হটাৎ দেখে ৬০ থেকে ৭০ ফুট উপরে হাইটেশন বিদ্যুতের খুঁটিতে চড়ে রায়মনি বসে বসে পা দোলাচ্ছেন। নিচের থেকে না কোনো আওয়াজ যাচ্ছিল তার কাছে না তাকে ঠিকঠাক দেখা যাচ্ছিল। আর এই মুহূর্তে পুলিশ আর দমকল বাহিনীর তার গতিপ্রকৃতি লক্ষ্য রাখা ছাড়া আর কিছু করার ছিল না। কিন্তু ঘন্টা পাঁচেক পর তিনি নিজেই নীচে নেমে আসে। প্রত্যক্ষদর্শীদের দাবি, রাতে লোহার ওই টাওয়ারে চড়ে বসেছিলেন মহিলা। কিন্তু বেলা বাড়তেই লোহার টাওয়ার গরম হয়ে ওঠে। তারপরেই থাকা যাচ্ছিল না বলে ধীরে ধীরে নীচে নেমে আসেন তিনি। ডিসি ওয়েস্ট অনমিত্র দাস বলেন, “এক মানসিক ভারসাম্যহীন মহিলা ডিভিসির হাইটেনশন টাওয়ারে উঠে পড়েছিলেন। তাঁকে বুঝিয়ে নিচে নামানো হয়। তারপর তাঁকে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। ওই মহিলা বর্তমানে সুস্থ আছেন।”
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel