জেলা

ভোট সংখ্যা কম হলে সরকারি কাজ বন্ধ,নির্দেশ অনুব্রতের

If the number of votes is less, government work will be stopped

GNE NEWS DESK : ২১ শের বিধানসভা ভোট যত এগিয়ে আসছে ততই যেন রাজনৈতিক মহলে এক ঠান্ডা লড়াইয়ের পরিবেশ সৃষ্টি হচ্ছে। এই রূপ পরিস্থিতিতে অনুব্রত মন্ডলের (anubrata mondal) এক মন্তব্যকে নিয়ে রাজনৈতিক মহলে তৈরি হয়েছে জলঘোলা।গত মঙ্গলবার বীরভূমের (birbhim) খয়রাশোলের বুথভিত্তিক এক কর্মী সম্মেলনে প্রকাশ্যে তার মন্তব্য কে ঘিরে তৈরি হয়েছে কেন্দ্র রাজ্য বিভেত। ওই সম্মেলনে তিনি খয়েরাশোলের নাকড়াকোন্দ পঞ্চায়েতের ৫৬ নম্বর বুথ সভাপতি চন্দ্রশেখর বাগদির সঙ্গে কোন এলাকায় ভোট সবচেয়ে কম সে বিষয়ে আলোচনা করেন।

আলোচনা শুরু হওয়া মাত্রই চন্দ্রশেখর বাগদির মুখে সবার প্রথমে মুখার্জি পাড়ার নাম শোনা যায়।তার দাবি অনুযায়ী মুখার্জি পাড়া থেকেই সবচেয়ে কম পরিমান ভোট আসে।কথাটি শোনা মাত্রই ওই এলাকায় কাজ বন্ধের কথা ঘোষণা করেন অনুব্রত মন্ডল এবং তিনি এ প্রসঙ্গে বিজেপিকে কটাক্ষ করে বলেন ” দেখি বিজেপি উন্নয়ন করে দেয় কিনা দিল্লি থেকে বসে”। আর তার এই সিদ্ধান্ত ও বিজেপি বিরোধী মন্তব্যকে নিয়েই দুই দলের মধ্যে বিরোধের সৃষ্টি হয়েছে।

কার্যত বিধানসভা নির্বাচন যতই সামনে আসছে ততই বিবিধ মন্তব্যের জেরে সমালোচনার মুখে পড়ছেন অনুব্রত মন্ডল।দলের এক মহিলা কর্মীর বাড়িতে হামলার ঘটনায় বিজেপি কর্মীদের অ্যারেস্ট করিয়ে দেবার সিদ্ধান্তের কথা জানান তিনি।এদিকে জানা যায় ঠিক ওই দিনেই বিজেপি কর্মীদের মারধর থেকে শুরু করে বিবিধ অভিযোগের ভিত্তিতে তৃণমূল জেলা সভাপতির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন বিজেপি সম্পাদক অতনু চট্টোপাধ্যায়। এমনটাও জানা যায় ১৪ই সেপ্টেম্বর রাতে অনুব্রত মন্ডলের নামে থানায় অভিযোগ দায়ের করা হয় বিজেপির তরফে।বিজেপি সম্পাদক অতনু চট্টোপাধ্যায় এর মতানুসারে তৃণমূলের নির্যাতনের কারণে ভীত সন্ত্রস্ত হয়ে আছে বিজেপি।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close