জেলা

শুভেন্দু অধিকারীর অনুগামীদের পৃথক কর্মসূচি

Separate programs for followers of Shuvendu Adhikari

GNE NEWS DESK: বর্তমান রাজ্য রাজনীতির অন্দরে বহুল আলোচিত বিষয় হল শাসক দলের নেতা শুভেন্দু অধিকারীকে নিয়ে।শুভেন্দু অধিকারী (suvendu adhikari) এই মুহূর্তে তৃণমূলের গুরুত্বপূর্ণ মন্ত্রী। তৃণমূলের সাংগঠনিক রদবদলে মন্ত্রী শুভেন্দু অধিকারীর রাজনৈতিক ক্ষমতা খর্ব করা হয়েছে বলে মনে করছে রাজনৈতিক বিশ্লেষক থেকে তাঁর অনুসারীরা।

‘আমরা দাদার অনুগামী’। আর মুলত এই ‘আমরা দাদার অনুগামী’রা জঙ্গলমহল জুড়ে খুবই সক্রিয়। একসময় রাজ্যে পালাবদলের সময় জঙ্গলমহলে (junglemahal) শুভেন্দু অধিকারীর অবাধ বিচরণ ছিল। কিন্তু বেশ কিছুদিন ধরেই ‘দাদার’ ক্ষমতা খর্ব করা হচ্ছে বলে ফেসবুক, হোয়াটসঅ্যাপে প্রতিবাদের ঝড় উঠেছে। এর আগেও এই অনুগামীরা পৃথক কর্মসূচির আয়োজন করেছিল। এবার ফের পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী বিধানসভার গড়বেতা ২নং ব্লকের অন্তর্গত গোয়ালতোড়ে ‘আমরা দাদার অনুগামী’ টিমের পক্ষ থেকে পথচলতি মানুষ, এলাকার দোকানদার ও বাসযাত্রীদের মাস্ক ও স্যানিটাইজার বিতরন করে।

এছাড়াও “আমরা দাদার অনুগামীদের” পক্ষ থেকে পূর্ব মেদিনীপুর জেলার পথ চলতি মানুষ এবং সিভিক ভলেন্টিয়ার ও এগরা থানার পুলিসদের প্রায় ১৫০০ মাস্ক, ১০০০ পিস সাবান এবং ২০০ পিস গ্লাভস অন্যান্য ইত্যাদি সামগ্রী বিতরন করে এক কর্মসূচি পালন করে। শুভেন্দু অধিকারীর অনুগামীরা এদিন জানিয়েছেন যে, তাঁদের এই কর্মসূচির জন্য ধন্যবাদ জ্ঞাপন করছেন দেবদীপ অধিকারী(বিলু) তথা মন্ত্রীর ভাইপোকে, যার সহযোগিতায় তাঁরা আজ একটা মহতী বড় কর্মসূচি সম্পন্ন করতে পেরেছে। আর এটা তাদের পক্ষে একাকী সম্ভব ছিলনা। ধন্যবাদ জ্ঞাপন করেছেন সেক সুমন, সহরব আলি,সুদীপ দাস কে।

এই ভাবেই বেশ কিছুদিন ধরেই পৃথক কর্মসূচি পালন করে চলেছে দাদার অনুগামীরা। এদিনও তাঁরা গলায় ‘আমরা দাদার অনুগামী’ লেখা প্লেন কার্ড ঝুলিয়ে কর্মসূচিতে সামিল হন।
Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Tags
Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel
Close