তর্পণে বাধা দেওয়ায় পুলিশকে হুঁশিয়ারি বিজেপি নেতার!

BJP leader warns the police for obstructing Tarpan

GNE NEWS DESK: আজ শুভ মহালয়া। সকালে ঘাট এ তর্পণ সারতে যান বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়(Raju Banerjee)। এরপর তপর্ণ(Tarpan) সেরে পুলিশকে(Police) একহাত নিলেন তিনি। হুমকির সুরে বললেন, “যাঁরা তপর্ণের মঞ্চ খুলেছে, তাঁদের উর্দি খুলে নেব।”

ঘাট এ তর্পণ করা নিয়ে বাঁধা দিয়েছিল পুলিশ। এই মহালয়ার দিনে শহীদদের জন্য ঘাটে তর্পণ এ বাঁধা দেওয়ায় সকালে বাঁকুড়ার গন্ধেশ্বরী ঘাটে পুলিশ কে একহাতে নেন রাজু বন্দোপাধ্যায়। মহালয়া উপলক্ষে ঘাটে তর্পণ গেছিলেন তিনি। পুলিশের উর্দি খুলে নেওয়ার হুঁশিয়ারিও দেন। সাপ্তাহিক লকডাউন প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও (Mamata Banerjee) কটাক্ষ করে বলেন, “মুখ্যমন্ত্রীর মনে ছিল না যে আজ মহালয়া। তাহলে আজও লকডাউন জারি করতেন বাংলায়।” এরপর পুরোহিত ভাতা নিয়ে মমতা কে কটাক্ষ করতে ছাড়েননি তিনি। তাঁর মতে এ রাজ্যে পুরোহিত ভাতা দেওয়া নিয়ে সরকার ক্রমাগত নাটক করে চলেছেন। পুরোহিত ভাতা দেওয়া হচ্ছেনা, পুজো করা হচ্ছে না, তর্পণ করা হচ্ছে না। কিছুই করা যাবে না এ রাজ্যে।

উল্লেখ্য, প্রতিবছরের ন্যায় এই বছরও শহীদদের তর্পনের জন্য ঘাটে ব্যবস্থা করেছিল গেরুয়া শিবির। তৈরি হয়েছিল মঞ্চ। কিন্তু নির্দিষ্ট সময়ে মানুষজন পৌঁছে যাওয়ার পর বাধা হয়ে দাঁড়ায় পুলিশ ।তারা কিছুতেই বাগবাজারের ওই ঘাটে মানুষজনকে তর্পণ করতে দেয়নি। এর ফলে অন্য একটি ঘাটে ব্যবস্থা করা হয়। এরপরই ক্ষোভে ফেটে পড়ে গেরুয়া শিবির। যে কারণে আজ রাজু বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষের শিকার হয়েছে রাজ্য পুলিশ।

[qws]Tags: আপডেট খবর, বাংলা খবর, করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর, ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ

Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel