জেলা

বৃদ্ধাকে গণধর্ষন, অভিযুক্ত গ্রামের মোড়ল সহ ৪ যুবক

4 youths including Moral of the village accused of gang-raping the old woman

GNE NEWS DESK : ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের (purba bardhaman) ভাতারে। জানা গেছে ওই গ্রামের মোড়লের নিধানেই ওই গ্রামের চার যুবক মিলে যৌন অত‍্যাচার অত‍্যাচার চালায় ওই বছর ৫৪ এর বৃদ্ধার ওপর। কিছুদিন আগেই তার মেয়েকে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার দায়ে গ্রাম ছাড়া এই গ্রামের মোড়ল ও তার দলবল মিলে গ্রাম ছাড়া করেছিল।

ইতিমধ‍্যেই তার মেয়ে অসুস্থতার কারনে বাড়ি ফিরে আসে আর সেখান থেকেই সমস‌্যার সূত্রপাত।যেই দিন বৃদ্ধার মেয়ে ঘড়ে ফিরে ওই দিনই মাঝরাতে গ্রামের মোড়লের সিদ্ধান্তে ওই গ্রামেরই চার যুবক মিলে পাশবিক অত‍্যাচার চালায় ওই বৃদ্ধার ওপর।

যৌনহয়রানি থেকে শুরু করে মানষিক ও শারীরিক নির্যাতনে জর্জরিত করে তোলা হয় ওই বৃদ্ধকে। যানা যায় ওই বৃদ্ধা তার মেয়েকে গ্রামে ফিরিয়ে আনার জন‍্য গ্রামের মোড়লের অনুমতিও নিয়েছিলেন। কিন্তু তার পরেও এইরুপ অত‍্যাচারের স্বীকার হতে হল ওই বৃদ্ধাকে। এই ঘটনাকে কেন্দ্র করে উঠেছে সমালচনার ঝড়। পুলিশ সূত্রে খবর অভিযুক্ত ওই চার যুবককে গ্রেফতার করা হয়েছে। এরপর তাদের বর্ধমান আদালতে তোলা হবে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel