জেলা

পাঁশকুড়া টাইম বোমা কান্ডে গ্রেফতার মূল অভিযুক্ত, দাবি পুলিশের

The main accused in the Panskura time bombing case, police claimed

GNE NEWS DESK: কয়েক ঘণ্টার মধ্যেই পাঁশকুড়া থানার পুলিশ পাঁশকুড়া (panskura) টাইমবোমা কান্ডে মূল অভিযুক্ত বছর চব্বিশের সেখ আসানুর আলিকে (shaikh ansar Ali) গ্রেফতার করল। আজ এক সাংবাদিক সম্মেলনে তমলুক এসপি অফিস এ পূর্ব মেদিনীপুর জেলার এসপি সুনীল কুমার যাদব জানান, সেরহাটীর পার্শ্ববর্তী এলাকা রামগড় থেকে গ্রেফতার করা হয়েছে পাঁশকুড়া বোমা কাণ্ডে মূল অভিযুক্তকে।

পাঁশকুড়ার ঘোষপুর অঞ্চলের রামগড় গ্রামে অভিযুক্ত এর বাড়ী। অভিযুক্ত প্রায় ৩০ হাজার টাকার ইমারতী সামগ্রী ধার নিয়েছিল গাঁতাইত নামে ব্যবসায়ীর থেকে। রজতবাবু বারবার চাপ দিচ্ছিলেন ধার শোধ করার জন্য। আর সেই কারণেই ভয় দেখানোর জন্য অভিযুক্ত পাইপ, পাথর, যন্ত্রপাতি ইত্যাদি দিয়ে বিস্ফোরক বানিয়ে ফেলে ইউটিউব দেখে।

আর এরপরেই ঘটে কান্ড। গতকাল সকালে ওই বিস্ফোরক নিজের দোকানের গোডাউনে রেখে চলে যায়। এমনকি অভিযুক্ত কিছুক্ষণ নিজেও দোকানে ছিলেন। এরপরই ফোনে হুমকি দেয় ও দু’বার এসএমএস করে। রজতবাবু বিষয়টি পুলিশকে জানানোর পর পুলিশ তদন্তে নেমে পড়ে। আর তারপরেই অভিযুক্ত এর গতিবিধি ধরে তল্লাশি চালিয়ে তাকে ধরে ফলে। অভিযুক্তের কাছ থেকে এই নাশকতার জন্য ব্যবহার করা নতুন সিম’, নতুন মোবাইল, ব্যাগ এবং বিস্ফোরক তৈরির কিছু সামগ্রী উদ্ধার করেছে পুলিশ।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel