জেলা

মাথায় বন্দুক ঠেকিয়ে একই ভাবে ডাকাতির ঘটনা ঘটলো মেদিনীপুর ও খড়গপুরের দুই এলাকায়, আতঙ্কে গোটা শহরবাসী

Similar robberies took place in two areas of Medinipur and Kharagpur with guns in their heads.

মেদিনীপুর: ফের ভয়াবহ দুষ্কৃতীর ঘটনা। মাথায় বন্দুক ঠেকিয়ে একই দিনে একই উপায়ে মেদিনীপুর (medinipur) কোতোয়ালি থানা এলাকা ও খড়গপুর গ্রামীন থানা এই দুটো আলাদা এলাকায় ছিনতাই এর ঘটনা ঘটলো। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটে। প্রথম ঘটনাটি ঘটে, খড়গপুর লোকাল (Kharagpur local) থানার অন্তর্ভুক্ত মিলিটারি রোড এলাকার বাজারে মদনমোহন মন্ডল নামে এক স্বর্ণ ব্যবসায়ীর দোকানে।

গতকাল রাত ৮ টা ৯ টা নাগাদ দোকান বন্ধ করে ব্যাগের মধ্যে সোনা রূপা টাকা সব গুছিয়ে ভোরে বাড়ি ফিরতে রওনা দিতেই দুষ্কৃতীরা তার উপর হামলা চালায়। মাথায় বন্দুক ঠেকিয়ে ছিনতাই করে আনুমানিক ৫০০ গ্রাম সোনা, ৭ কেজি রুপা আর ৪০০০০ হাজার টাকা। গোটা ঘটনায় মদনমোহন বাবু পুলিশের দ্বারস্থ হয়ে অভিযোগ দায়ের করে জানিয়েছেন যে গাড়ির কোনো প্লেট নম্বর ছিল না আর অন্ধকারে কারও মুখ সেভাবে তিনি দেখতে পায়নি। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকাজুড়ে।

অন্যদিকে, একই দিনে দ্বিতীয় ঘটনাটি ঘটে মেদিনীপুর শহরের কালগাঙ এলাকাতে। সেখানকার একটি বেসরকারি ব্যাংকে কর্মরত লোন শাখার কর্মী নিজের ব্যাগে প্রায় লক্ষাধিক টাকা নিয়ে বাইকে করে অরবিন্দ নগরের দিকে যাচ্ছিল আর তখনই তার মাথায় বন্দুক ঠেকিয়ে দুষ্কৃতীরা টাকার ব্যাগ নিয়ে সেখান থেকে চম্পট দেয়। তারপরেই সেই ব্যাংক থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। একের পর এক এরকম দিনে দুপুরে দুষ্কৃতীর ঘটনা সত্যিই চিন্তায় ফেলেছে গত শহরবাসীকে। রীতিমতো ভয়ে সন্ত্রস্ত হয়ে রয়েছে দুই এলাকার বাসিন্দারা। বাসিন্দাদের অভিযোগ, একের পর এক দুষ্কৃতীর ঘটনা ঘটে যাওয়ার পরও পুলিশ প্রশাসনের কোনোরকম হেলদোল নেই।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel