জেলা

ফের ধর্ষণের কান্ড, এবার টিউশন থেকে বাড়ি ফেরার পথে ধর্ষিত নবম শ্রেণীর ছাত্রী! বিষ খেয়ে আত্মঘাতী ধর্ষিতা

Rape case again, this time a ninth grade student was raped on her way home from tuition! Poisoned suicide

GNE NEWS DESK: ফের নাবালিকা ধর্ষণের কান্ড। এবার ধর্ষিত হলো নবম শ্রেণীর এক ছাত্রী। জানা যায়, সেই ছাত্রী টিউশন পরে বাড়ি ফিরছিল। আর তখনই তাকে ধর্ষণ করা হয়। অবশেষে অপমানের জ্বালা সহ্য করতে না পেরে বাড়ি এসে কীটনাশক খেয়ে আত্মঘাতী হয় সেই ছাত্রী। বীরভূমের (birbhum) মুরার‌ই থানার মুর্শেদপাড়া গ্রামের ঘটনা। পুরো ঘটনায় প্রতিবেশী এক যুবককে সন্দেহ করা হয়। আর সেই যুবককে আটকও করা হয় মুরারই থানার পক্ষ থেকে। পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে। ঘটনায় এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় এবং পরিবার সূত্র মারফত জানা যায়, ধর্ষিতা সেই ছাত্রী স্থানীয় মহরাপুর বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়তো। পরিবার সূত্রে অভিযোগ, সেই ছাত্রী টিউশন থেকে এদিন বাড়ি ফিরছিল আর সেই সময়ই নির্জন স্থান দিয়ে যাওয়ার সময় তাকে এক পেয়ে প্রতিবেশী উৎপল মন্ডল (utpal mondal) তাকে ধর্ষণ করে। আর এরপরেই সেই ছাত্রী অপমানের ভয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যা করে। সে যখন কিটনাশক খায় তখন তার পরিবারের লোকেরা তাকে কারণ জিজ্ঞেস করায় তখন সেই নাবালিকা বলে যে উৎপল মন্ডল নামে সেই প্রতিবেশী যুবক তাকে ধর্ষণ করার চেষ্টা করে। সেই রাতেই নাবালিকাকে মুরারই স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলেও তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকায় তাকে রামপুরহাট মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel