জেলা

ঝাড়গ্ৰাম তৃণমূলের আমুল সাংগঠনিক রদবদল হল

Jhargram TMC underwent a radical organizational reshuffle

ঝাড়গ্রাম: সবকিছু ঠিকঠাক থাকলে আগামী কয়েকমাসের পর ২০২১ সালে হবে রাজ্যে বিধানসভা নির্বাচন।আর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বুধবার ঝাড়গ্ৰাম জেলাতে তৃণমূলের বহু সাংগঠনিক রদবদল হল। একাধিক পদে পুরোনো নেতৃত্বের বদলে দায়িত্ব পালন করতে আসলেন নতুন নেতৃত্ব। সঙ্গে দলের দায়িত্ববান বেশকিছু নেতা পেলেন আলঙ্কারিক পদ। এদিন তৃণমূলের ঝাড়গ্ৰাম জেলা সভাপতি দুলাল মুর্মু (dulal murmu) এবং জেলা নেতারা নতুন পদাধিকারীদের নাম ঘোষণা করেন। আর সেই ঘোষণা অনুযায়ী ঝাড়গ্ৰাম জেলায় তৃণমূলের ৯ টি ব্লক কমিটির মধ্যে ৪ টি ব্লক কমিটির সভাপতি পদে এসেছেন নতুন মুখ। সঙ্গে তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি পদে এবং দলের জেলা মহিলা সংগঠনের সভানেত্রী পদেও রয়েছেন নতুন মুখ। এদের মধ্যে গোপীবল্লভপুর ১ নম্বর ব্লক তৃণমূলের সভাপতি পদে শঙ্কর প্রসাদ হাঁসদা এর বদলে এসেছেন হেমন্ত ঘোষ,নয়াগ্ৰাম ব্লকে উজ্জ্বল দত্ত এর বদলে শ্রীজিব সুন্দর দাস হয়েছেন ব্লক সভাপতি, সাঁকরাইলে সোমনাথ মহাপাত্র এর বদলে কমল রাউৎ,ঝাড়গ্ৰাম টাউন কমিটির নতুন মুখ হলেন প্রশান্ত রায়। এভাবে তৃণমূল ছাত্র পরিষদের ঝাড়গ্ৰাম জেলা সভাপতির পদে দীর্ঘদিনের লড়াকু ছাত্র নেতা সত্যরঞ্জন বারিক এর বদলে দায়িত্বে এসেছেন রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আর্য ঘোষ। আর মহিলা সংগঠনের দায়িত্বে নতুন মুখ হিসাবে এসেছেন তৃণমূলের ‘শহীদ’ পরিবারের সদস্য অনুশ্রী কর (Anushka Kaur)।

আজকে ঝাড়গ্ৰাম জেলা তৃণমূলের এই সাংগঠনিক রদবদলের ফলে তৃণমূল কর্মীদের মধ্যে উচ্ছাস চোখে পড়লেও। কারো কারো মধ্যে চাপা ক্ষোভ রয়েছে। কারণ সবটাই যোগ্য নেতৃত্বের হাতে দলের দায়িত্ব তুলে দেওয়া হয়নি বলে কিছু তৃণমূলের কর্মীর অভিমান রয়েছে। কিন্তু আবার বিধানসভা নির্বাচনের সামনে নতুন জেলা সভাপতি দুলাল মুর্মুর নেতৃত্বে এই ঝাড়গ্ৰাম জেলা তৃণমূলের এই সাংগঠনিক রদবদল প্রয়োজন ছিল বলে কেউ কেউ মনে করছেন।

তৃণমূলের সদ্য প্রাক্তন ছাত্র নেতা তথা ঝাড়গ্ৰাম জেলা তৃণমূলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সত্যরঞ্জন বারিক বলেন- আগামী দিনে বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে আমাদের দলের প্রতিটি কর্মী এবং নেতৃত্বকে সংগঠনের কাজে এগিয়ে আসতে হবে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel