জেলা

ভুতের উপদ্রবে তটস্থ হয়ে থানায় অভিযোগ করলেন বৃদ্ধা!

The old woman complained to the police after being approached by ghosts!

GNE NEWS DESK: এক বৃদ্ধা পুলিশ স্টেশনে এসে অভিযোগ দায়ের করলেন ভুতের নামে! কি অবাক হচ্ছেন তো? হ্যাঁ সত্যিই এমনটা ঘটেছে। অভিযোগ কোন মানুষের নামে নয়, ভূতের নামে দায়ের করা হয়েছে। সম্প্রতি বাঁশদ্রোণী এলাকায় বসবাসকারী এক বৃদ্ধা পুলিশ স্টেশনে অভিযোগ জানিয়েছেন প্রতি রাতেই তার বাড়িতে কিছু বীভৎস মুখ ওয়ালা ভূত তাকে বিরক্ত করছে। তবে এই ভূত, যে মানুষ ভূত সে বিষয়ে কোনো সন্দেহ নেই বৃদ্ধার। কয়েকজন স্থানীয় যুবকের উপরে সন্দেহও করছেন তিনি। তারাই রাতবিরেতে ভূত সেজে উপদ্রব করার জন্য এরকম করছে বলে তিনি জানিয়েছেন থানায়।

দক্ষিণ কলকাতার (Kolkata) বাঁশদ্রোণী থানা এলাকার বিবেকানন্দ পার্ক এলাকার বাসিন্দা ওই বৃদ্ধা। তিনি অভিযোগ করেছেন যে বাড়িতে তাকে এই বয়সেও একাই থাকতে হয়। এর আগে তার বাড়িতে একটি পরিবার ভাড়া থাকার দরুন তার সঙ্গীর অভাব ছিল না । কিন্তু এখন সেই পরিবারটি অন্যত্র চলে যাওয়ায় তিনি একাকিত্বে ভুগছিলেন। তার এই একা থাকার সুযোগ নিয়ে বেশ কয়েকজন যুবক তার বাড়ি আশেপাশে ঘুরে বেড়াচ্ছে বলে তিনি মনে করেন।

বৃদ্ধা জানান, “এদের মধ্যে কেউ আবার বৃদ্ধার বাড়ি সংলগ্ন একটি গাছে উঠে বিভিন্ন রকমের অদ্ভুত এবং ভয়াবহ আওয়াজ করছে। কেউ কেউ জানলায় টোকা মারছে।” জানলা খুলেলেই বাড়ির বাইরে বীভৎস সব মুখ দেখা যাচ্ছে। কিছু নেশাগ্রস্ত যুবক তার একা থাকার সুযোগ নিচ্ছেন বলে তিনি মনে করেন । এছাড়াও এলাকার বাসিন্দাদের অভিযোগ এর পেছনে প্রোমোটারি চক্র জড়িত থাকতে পারে।
স্থানীয়দের দাবি, বৃদ্ধাকে ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চাইছে প্রোমোটাররা। যাতে বৃদ্ধার বাড়ি দখল করতে পারে তারা।

বিগত প্রায় দু’মাস ধরে বৃদ্ধাকে এ ধরনের ঘটনার সম্মুখীন হতে হচ্ছে। প্রতিরাতে তিনি এই ধরনের ঘটনা পড়ার কবলে পড়ার কারণে রাত্রে ভালো করে তার ঘুম হচ্ছে না, মানসিক চাপ বেড়ে গেছে। তার ওপর তিনি একা থাকেন বলে তার আরও বেশি চিন্তা হচ্ছে। তাই এই ধরনের কার্যকলাপ বন্ধ করার জন্য তিনি শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হয়েছেন। বিষয়টি জানার পর পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel