জেলা

বিস্ফোরণে ধ্বংস হয়ে গেল আইসিডিএস স্কুলের রান্নাঘর

The kitchen of the ICDS school was destroyed in the blast

GNE NEWS DESK : ঘটনাটি ঘটে পূর্ব বর্ধমানের গলসি থানার গোপালপুর (gopalpur) অঞ্চলের আটপাড়ায়।ঐদিন দুপুরে হঠাৎই বিস্ফোরণে উড়ে যায় আইসিডিএস স্কুলের রান্নাঘর (ICDS school kitchen room)।বিস্ফোরণে কেঁপে ওঠে গোটা গ্রাম তারপর তারা ঘটনাস্থলে পৌঁছে দেখেন গ্রামের আইসিডিএস স্কুলের রান্নাঘরটি পরিণত হয়েছে ধ্বংসস্তূপে।ঘটনাটি শোনামাত্র গোলসি থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।পুলিশের সন্দেহ সেখানে মজুদ ছিল অনেক বোমা এবং সেগুলি একসাথে ফেটে যাওয়ার কারনে এই ঘটনাটি ঘটেছে।কে বা কারা এ বোমা রাখল বা কোথা থেকে এলো সে বিষয়ে তদন্ত চলছে।

রাজনৈতিক দলগুলি এ ব্যাপারে কোনো রকম মন্তব্য করতে চাইনি। রান্নাঘরটি বন্ধ থাকা অবস্থায় রান্না ঘরের ভিতরে কি করে এল এই বোমা সে বিষয়ে দন্দ্বে পুলিশ। করোনা অবহে লকডাউন শুরু হওয়ার পর থেকে দেশের সমস্ত স্কুল থেকে শুরু করে শিক্ষাপ্রতিষ্ঠান গুলি বন্ধ থাকার দরুন গ্রামের এই আইসিডিএস স্কুলটিও বন্ধ ছিল ফলে বড়সড় দুর্ঘটনার হাত থেকে মুক্তি পেয়েছে শিক্ষক-শিক্ষিকা সহ স্কুলের ছাত্রছাত্রীরা।

গ্রামবাসিদের মতামত,”বেশ কদিন ধরেই এই এলাকায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে অ্যাপ ঠান্ডা লড়াই এর সৃষ্টি হয়েছিল।হতে পারে এই দুই গোষ্ঠীর মধ্যে এই সুপ্ত সংঘর্ষের ফলেই এই ঘটনাটি ঘটেছে”। এর পাশাপাশি তাদের দাবি স্কুলের কোয়াটারটিকেও যেন এ ব‍্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel