জেলা

সিঙ্গুরের নতুন কৃষি আইন এর সমর্থনে বিজেপির মিছিল

BJP’s procession in support of the new agriculture law in Singur

GNE NEWS DESK : আজ সিঙ্গুরের গোপালনগর গ্রামের শাহান পাড়া থেকে সিঙ্গুর (singur) বাজারের দুলেপারা পর্যন্ত কৃষি আইন এর সমর্থনে মিছিলে নামে বিজেপির সদস‍্যরা আর এই মিছিলকে কেন্দ্র করেই শুরু হয় শোরগোল।এই মিছিলের প্রতিবাদে কৃষকরাও দলবেঁধে রাস্তায় নেমে পড়ে, সাথে চলতে থাকে স্লোগান, পোস্টার নিয়ে তারা অগ্রসর হতে থাকে।

বিজেপি মিছিলের পুরোভাগে ছিলেন নেত্রী লকেট চট্টোপাধ্যায় (locket chattopadhyay)।উল্লেখ্য গোপালনগর সাউপাড়ায় এই মিছিলকেই কালো পতাকা দেখায় গ্রামের কৃষক ভাইয়েরা।পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে দুই দলের মধ্যে চলতে থাকে প্রবল বাকবিতণ্ডা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি নিয়ন্ত্রণে আনেন।অন্যদিকে বিজেপির মিছিল আটকে দেওয়ার প্রতিবাদে মাইকে হুমকি দিতে থাকে তারা।পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর পুলিশের তত্ত্বাবধানে বিজেপির মিছিল এগোতে থাকে।কিন্তু দুই পক্ষের মধ্যে প্রবল শোরগোল চলতে থাকে। কৃষক ভাইয়েরা বিজেপি নেতাদের উদ্দেশ্যে, “লকেট চ্যাটার্জি গো ব্যাক”, “কৃষি আইন মানছি না মানবো না” ধ্বনি তোলে।

কৃষক অমিও ধারার বক্তব্য হলো, “আমরা এই কৃষি আইন কখনোই মেনে নেব না, আবারো আমরা আন্দোলনে নামতে প্রস্তুত, কিন্তু আমরা এই সর্বনাশা আইন কখনই মেনে নেব না এই কারনেই বিজেপির মিছিল কে কালোপতাকা দেখানো হয়েছে। উল্টোদিকে লকেটে চট্টোপাধ্যায়ের দাবি, “তৃণমূলের সদস্যরা তাদের উদ্দেশ্যে কালোপতাকা দেখিয়েছে তারা নিজেদের স্বার্থে এই আইনের বিরোধিতা করছে কারণ এই আইন থাকলে তারা টাকা লুঠ করতে পারবে না”। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভাবেই অস্বীকার করে যে তৃণমূল সদস্যরা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel