জেলা

বীরভূমে বাংলাদেশী চার সুপারি কিলার গ্রেপ্তার

Four Bangladeshi super killers arrested in Birbhum

GNE NEWS DESK : বোলপুর আদালতের বিচারকের নির্দেশে বীরভূমের (birbhum) তৃণমূল নেতাকে খুন করতে আসা বাংলাদেশের সুপারি কিলারদের ১৪ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয় এবং তার সাথে চক্রান্তকারীদের ও নিয়ে যাওয়া হয় পুলিশ হেফাজতে। শান্তিনিকেতন থানার তালতোরা এলাকা থেকে বাংলাদেশি অভিযুক্তদের এবং স্থানীয় দুই দুষ্কৃতীকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করে পুলিশ এবং তাদের মুখ থেকেই বাকিদের নাম জানতে পারে পুলিশ।

পুলিশের তালিকায় থাকা চক্রান্তকারীরা হল ১০ জন। এই চক্রান্তকারীরা হলো ভুতুর খান্দেকার বাড়ি সিয়ান হসপিটাল পাড়া, সৈয়দ আনোয়ার বাড়ি শান্তিনিকেতন থানার খোঁসকদমপুর,ভুলন শেখ বাড়ি নানুরের জিয়া পাড়া, শেখ কাজল বাড়ি বোলপুর থানার মুলুকের মিরাপাড়া। মেহেরুল শেখ এবং শেখ রাজু নামে এই দুজন মেদিনীপুরের সংশোধনাগারে বন্দি।

মূলত এই দুইজনের দিকেই অভিযোগের তীর। জানা গেছে এরাই বাংলাদেশের সুপারি কিলারদের নিযুক্ত করেছিল। বাংলাদেশের অভিযুক্তরা সকলেই ঢাকা জেলার বাসিন্দা, এদের নাম হলো রফিক ফকির বাড়ি রায়ারবাগ ,মুরাদ মুন্সি বাড়ি রামপুর দিলওয়ার মিঁয়া বাড়ি খিলিগা, মোহাম্মদ বিল্লাল হোসেন বাড়ি খিলিগা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel