জেলা

করোনায় মৃত্যুর ভুয়ো খবরে বিরম্বনায় স্বাস্থ্যকর্মীরা

Health workers are worried about the fake news of death in Corona

GNE NEWS DESK : ঘটনাটি ঘটে আসানসোলের ধাদকা অঞ্চলে। করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে ফোনে এমনটাই খবর এসেছিল এরপর স্বাস্থ্যকর্মীরা দেহে উদ্ধারের জন্য সেই ব্যক্তির বাড়ি গিয়ে দেখেন সেই ব্যক্তির সশরীরে ঘরের সোফায় বসে টিভি দেখছেন। প্রথমে স্বাস্থ্যকর্মীরা কিছুটা হতবাক হয়ে গেলও পরে তারা ধাতস্থ হন।

যে ব্যক্তির মৃত্যুর খবর এসেছিল তার নাম সৌমেন চট্টোপাধ্যায়।জানা গেছে ব্যক্তির মানসিক বিকারগ্রস্ত এবং তিনি নিজের খেয়ালে এই ঘটনাটি ঘটিয়েছেন। তিনিই আসানসোল থানা পুলিশকে ফোন করে নিজের পুত্রের মৃত্যুর খবর দেন।

খবরটি পাওয়ামাত্র পুলিশকর্মীরা স্বাস্থ্যকর্মীদের খবর দেয় এবং এর ফলে স্বাস্থ্যকর্মীরা তার বাড়িতে এসে উপস্থিত হয়।এই বিভ্রান্তিকর ঘটনায় ক্ষুব্ধ আসানসোলের স্বাস্থ‍্যকর্মীরা। জানা গেছে সৌমেন চট্টোপাধ্যায় ঝাড়খণ্ডের পাকুড়ে একটি বেসরকারি সংস্থার অধীনে কাজ করতেন তিনি কিন্তু কিছুদিন অসুস্থ থাকার দরুন তাকে নিজের বাড়িতে ফিরে আসতে হয় তিনি জানিয়েছেন তার মায়ের মানসিক স্বাস্থ্যের এরূপ অবস্থার জন্যই এই ঘটনার সৃষ্টি হয়েছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel