জেলা

মহিলা মোর্চার কর্মীদের শ্লীলতাহানীর অভিযোগে গ্রেফতার বিজেপির জেলা সম্পাদক

BJP district secretary arrested on charges of indecent exposure of Mahila Morcha activists

GNE NEWS DESK: বিজেপির মহিলা মোর্চার পক্ষ থেকে মধুস্মিতা রায়, (madhumita Roy) মহিলা মোর্চার কর্মীদের শ্লীলতাহানীর অভিযোগ জানায় বারইপুর থানা। আর এই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় বিজেপির জেলা সম্পাদক স্বরূপ দত্ত (swarup Dutta) কে।কয়েকদিন আগেই অনুপম হাজরাবাড়ী পড়ে গিয়েছিলেন সেখানে সংবর্ধনা অনুষ্ঠানের পর বৈঠককে কেন্দ্র করেই সমস্ত জটলার সূত্রপাত।

বিজেপির দাবি অনুযায়ী জেলা সম্পাদক স্বরূপ দত্ত তৃণমূল দুষ্কৃতীদের নিয়ে ওই সভায় হামলা চালায় এবং ওই সভায় উপস্থিত মহিলা কর্মীদের ওপর আক্রমণ করে তাদের প্রবল মারধর করা হয়। এছাড়াও সভার শুরুর আগে অনুপম হাজরার গাড়ি কে কেন্দ্র করে প্রবল বিক্ষোভ করে তারা।বিজেপির দাবি তাদের মধ্যে তৃণমূলের দুষ্কৃতিরাই তাদের মধ্যে বেশিরভাগই ছিল তৃণমূলের দুষ্কৃতীর দল।

এই ঘটনাকে কেন্দ্র করেই মহিলা মোর্চার পক্ষ থেকে মধুস্মিতা রায় বারুইপুর থানায় স্বরূপ দত্ত ও দেবোপম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানায় এবং এই অভিযোগের ভিত্তিতেই স্বরূপ দত্ত কে গ্রেফতার করা হয় এবং বৃহস্পতিবার তাকে মহকুমা আদালতে তোলা হবে। এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপিতে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী দলের নেতারা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel