জেলা

অর্ধনগ্ন অবস্থায় গৃহবধূর মৃতদেহ মিলল ঘাটালের লক্ষণপুরের বাইতিচকের মাঠে

The body of the housewife was found half-naked in the field of Baitichak in Lakshanpur of Mill Ghatal

GNE NEWS DESK : করোনা আবহে এই সংকটকালীন পরিস্থিতিতে সারা পৃথিবী কাঁপছে মৃত্যুভয়ে। দৈনন্দিন আক্রান্তের সাথে সাথে মৃতের সংখ্যাও ব্যাকুল হারে বাড়তে দেখা যাচ্ছে।এই সময়ে কিছু ঘটনা জেনো মানুষের মনে আরও আতঙ্কের সৃষ্টি করে।বৃহস্পতিবার সকালে লক্ষণপুরে বাইচিতকের মাঠ থেকে ঘাটাল থানার পুলিশ এক গৃহবধূর অর্ধনগ্ন দেহ উদ্ধার করে।

পুলিশ সূত্র মারফত জানা গেছে এই গৃহবধূর মৃতদেহটি ওই মাঠে একটি মিনির সামনে পড়েছিল।জানা গেছে ওই গৃহবধূর নাম প্রতিমা মল্লিক (pratima mallick) এবং তার বাড়ি চন্দকোনা (chandrakona) থানার বদলাতে।স্থানীয় এলাকার বাসিন্দারা প্রথমে মৃতদেহটিকে লক্ষ্য করে এরপরই তারা ঘাটাল থানার পুলিশকে খবর দেয়।খবরটি পাওয়ামাত্র পুলিশ ঘটনাস্থলে আসে এবং ওই মৃত দেহ থেকে উদ্ধার করে।

পুলিশ মৃতদেহটিকে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।এবং তারা জানিয়েছে এই ঘটনার পুর্নতদন্ত হবে ইতিমধ্যেই এই ঘটনার পর ঘাটাল থানার পুলিশ আধিকারিক অগ্নিশ্বর চৌধুরী পুলিশ বাহিনীকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে।পুলিশ সূত্রে খবর ময়না তদন্তের পরই গৃহবধূর ঠিক কী কারণে মৃত্যু হয়েছে সে বিষয়ে বিস্তারিত জানা যাবে।এখনো তারা নিশ্চিত হয়ে এ বিষয়ে কিছুই বলেনি।তবে তারা আশঙ্কা করছে ধর্ষণ করে খুন করা হয়েছে এই গৃহবধূকে এমনটাও হতে পারে।এই ঘটনাটিকে কেন্দ্র করে এলাকাজুড়ে তৈরি হয়েছে প্রবল উত্তেজনা।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel