জেলা

দ্বিতীয় বার কন্যা সন্তান জন্ম নেওয়ায় বালিশ চেপে মেয়েকে খুন করলো নিজের মা-ই

The mother killed her daughter by pressing the pillow for giving birth to a daughter for the second time

GNE NEWS DESK: পরপর দুটিই কন্যা সন্তান। পরিবারের অনেক আশা ছিল দ্বিতীয় বার ছেলে জন্মগ্রহণ করবে। কিন্তু মেয়ে জন্ম হওয়ায় মানসিক ভাবে টানাপোড়েন শুরু হয় পরিবারে। আর তার জেরেই নিজের তিন মাসের কন্যা সন্তানকে শ্বাসরোধ করে খুন করলো মা। দক্ষিণ ২৪ পরগনা (South 24 pargana)’র গোসাবা থানার মথুরাখণ্ড এলাকায় ঘটনাটি ঘটে। তিন মাসের সেই কন্যার নাম অমৃতা পাত্র।

স্থানীয় সূত্র মারফত খবর আসে, বছর আট আগে অভিযুক্ত পূরবী ও জিতেন পাত্রের বিয়ে হয়েছিল। তারপর দীর্ঘ দুবছর বাদে তাদের একটি কন্যা সন্তান জন্ম দেয়। আর তারপর ছেলে হওয়ার আশায় প্রসূতি ফের একটি কন্যা সন্তান জন্ম দেয় তিন মাস আগে। প্রতিবেশীরা অভিযোগ জানায় সেই ক্ষোভে শিশুটিকে ঠিকঠাক খাবারও দিতনা, দুর্ব্যবহার করতো। এমতাবস্থায় স্বামী জিতেন পাত্র বুধবার সকালে বাজার করতে যায়। আর তখনই ওই শিশুকন্যাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করে মা নিজেই। এই ঘটনার কথা শুনে বাজার ফেরত জিতেন হতবাক হয়ে যায়। এরপর ঘটনার খবর ছড়িয়ে পড়তেই গোসাবা ((Gosaba) থানার পুলিশকে স্থানীয়রা খবর দেন। ঘটনাস্থলে পুলিশ এসে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায় আর তার সাথে ওই দম্পতিকে জিজ্ঞাসাবাদ করার পর পূরবীকে গ্রেপ্তার করে।

পুলিশ সূত্রে জানা যায়, পেশায় দিনমজুর ছিল অভিযুক্তের স্বামী। সেরকম কোনো রোজগার ছিল না পরিবারের। পরিবারে অভাব চলছিল লক ডাউনের কারণে। আর এর কারণেই মানসিক অবসাদের সৃষ্টি হয়। যদিও এই বিষয়ে তার স্বামী জিতেন পাত্র বলেন, ‘দ্বিতীয়বার মেয়ে হওয়ার পর থেকেই প্রচণ্ড মানসিক অবসাদে ভুগছিল পূরবী। আমি অনেক বুঝিয়েছিলাম। তবে অভিযুক্ত এখনও কিছু এই বিষয়ে কথা বলেননি।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel