জেলা

বিজেপি নেতার কুকীর্তি, সম্পত্তির লোভে বাবাকে খুন করে গাছে ঝুলিয়ে দিল ছেলে তথা স্কুল শিক্ষক তথা বিজেপি নেতা

BJP leader’s notoriety, father killed for greed for property, son and school teacher and BJP leader hanged

GNE NEWS DESK: সম্পত্তির লোভে ফের খুন। এবারে নিজের বাবাকেই খুন করে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল পেশায় স্কুলশিক্ষক সহদেব নস্কর নামে BJP নেতার বিরুদ্ধে। রায়দিঘি বিধানসভায় দলের আহ্বায়ক এবং মথুরাপুর সাংগঠনিক জেলার বিজেপি সহ-সভাপতি পদে অবস্থান সেই সহদেব নস্করের।

সূত্র মারফত জানা গিয়েছে, মৃত সেই ব্যক্তির নাম সুখদেব নস্কর (sukhdeb naskar)। জগন্নাথ নস্কর (Jagannath naskar) তাঁর বড় ছেলে। তিনিই নিজে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন, তাঁর ভাইয়ের এই কাজ একটি মাত্র কারণ সেটা হলো বাবার সম্পত্তির ওপর লোভ। পুলিশের কাছে লিখিত অভিযোগ করে তিনি জানিয়েছেন বাবাকে খুন করে ঝুলিয়ে দেওয়ায় সাহায্যকারী হিসেবে অন্য এক ভাইয়ের স্ত্রী এবং ভাইপোর হাত রয়েছে। অভিযুক্ত ওই মহিলা ও তাঁর পুত্রকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু অভিযুক্ত সেই বিজেপি নেতা আবার পলাতক। গ্রেফতার হওয়া দুজনকেই ছ’দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়ে আদালতে তোলা হবে। সম্প্রতি গোটা এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে একটি পেয়ারা গাছের উঁচু ডাল থেকে ঝুলন্ত সেই বৃদ্ধের মৃতদেহ উদ্ধারকে ঘিরে।

জগন্নাথ বাবু আরও অভিযোগ জানান, সহদেব, নমিতা ও ভাইপো সুমন্ত পৈত্রিক সম্পত্তির অধিকাংশটা জোর করে বৃদ্ধ বাবাকে দিয়ে আগেই লিখিয়ে নিয়েছিলেন। কয়েকদিন ধরেই বৃদ্ধ বাবার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাচ্ছিল নিজেদের দোতলা বসতবাড়ি নিজের নামে লিখিয়ে নেওয়ার জন্য। ওই তিনজনের অত্যাচার চরমে ওঠে বৃহস্পতিবার থেকে তাঁর মায়ের সামনেই। ভাই সহদেব, ভ্রাতৃবধূ নমিতা ও ভাইপো সুমন্ত বৃদ্ধ বাবাকে ব্যাপক মারধরের পর তাঁকে টানতে টানতে বাড়ির বাইরেও নিয়ে চলে যায়, মায়ের ঠিক এমনটাই অভিযোগ ওঠে আসে ছেলের বিরুদ্ধে। মা বীনাপাণিদেবী আটকাতে গেলে তাঁকে একটি ঘরে আটকে রেখে যায় তারা। আর এরপরেই জগন্নাথবাবু তার মাকে সঙ্গে নিয়ে থানায় নিখিত অভিযোগ জানায়।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel