জেলা

যুবক যুবতীর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মেদিনীপুর শহরে

The body of a young woman was recovered in the city of Medinipur

পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর শহর লাগোয়া খয়রুল্লাচক ও ডেবরার চন্ডিপুরে দুটি মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। ডেবরার জলিমন্দা ৬ নং ব্লকের চন্ডিপুর গ্রামে গতকাল সন্ধ্যায় ডেবরা থানার পুলিশ খালের ধারে জলাজমি থেকে এক যুবতীর মৃতদেহ উদ্ধার করে। বয়স ১৫-১৬। সূত্র মারফত জানা যায়, যে এলাকায় যুবতীর মৃতদেহ উদ্ধার হয় সেখান থেকে দু আড়াই কিলোমিটার দূরে যুবতীর বাপের বাড়ি। বুধবার প্রাতঃকৃত করার জন্য বেরিয়ে আর বাড়ি ফেরেনি সে। শুক্রবার জমি থেকে ফুল কুড়াতে গিয়ে স্থানীয়রা মৃতদেহটি দেখতে পেয়ে পুলিশ কে জানায়। তারপর পুলিশ এসে মৃতদেহ টি উদ্ধার করে তদন্তের জন্য নিয়ে যায়।

স্থানীয় সূত্র মারফত জানা গেছে, বছর খানেক আগে আদিবাসী পরিবারের ওই যুবতীর বিয়ে হয়। কিন্তু পারিবারিক অশান্তির জেরে বেশ কয়েকদিন ধরে বাপের বাড়িতে এসে ছিল। কিন্তু এদিন সে দু আড়াই কিলোমিটার দূরে কি করতে এসেছিল? বা কেউ ডেকে নিয়ে গিয়েছিল কিনা পুরোটাই তাদের অজানা। কিন্তু প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দেহটি উদ্ধারের সময় তার উপরের অংশে কোনো পোশাক ছিল না, দেহ ছিন্নভিন্ন অবস্থায় পড়ে ছিল। পুলিশ দেহটাকে উদ্ধার করে আপাতত ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

অন্যদিকে আজ, গুরগুড়িপাল থানার পুলিশ এক যুবকের মৃতদেহ উদ্ধার করে মেদিনীপুর সদর ব্লকের খয়েরাললুচকে। স্থানীয় বাসিন্দারা খয়রুল্লাচক এলাকার এক জঙ্গলে মৃতদেহ টি পরে থাকতে দেখে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃতদেহ টি সম্পূর্ণ নগ্ন অবস্থায় ছিল এবং দেহে অনেক ক্ষতবিক্ষত হওয়ার চিহ্ন ছিল। জানা গিয়েছে যুবকের বয়স আনুমানিক ২৫-২৬ বছর।দেহটি প্রায় দু এক দিন ধরে ডুবে ছিল বলে মনে করা হচ্ছে। যার কারণে দেহটি ফুলে যায় এবং কিছু কিছু জায়গায় চামড়া উঠে যায়।

গুড়গুড়িপাল থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায। জানা গেছে যে সেই যুবক মানসিক ভাবে ভারসাম্য হীন ছিল। আর গত দু একদিন ধরে সে নিখোঁজ ছিল। পরে দেহকে সনাক্ত করে পরিবার।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel