জেলা

ফের উত্তপ্ত সবং, তুমুল বোমাবাজি, পুড়ে ছাই তৃণমূল পার্টি অফিস

Again hot sabang, tumultuous bombing, burnt ashes Trinamool party office

পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুরের সবং ফের উত্তপ্ত হলো রাজনৈতিক সংঘর্ষ। সবংয়ের ১১ নম্বর অঞ্চলের মোহাড় এলাকা শুক্রবার রাতে তুমুল বোমাবাজি, ভাঙচুর এমনকি অগ্নি সংযোগের ঘটনায় তেতে উঠল। তবে তৃণমূলীয় দলের অভিযোগ, তাদের পার্টি অফিসে হামলা চালিয়েছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা।

শাসকদলের স্থানীয় এক নেতা বলেন, “রাত সাড়ে আটটা নাগাদ পার্টি অফিসে বসে কয়েকজন কর্মী নিজেদের মধ্যে আলাপ আলোচনা করছিলেন। সেই সময়েই বিজেপির লোকজন হামলা চালায়।” শাসকদলের আরও অভিযোগ, এই হামলা চালানো হয়েছে ময়নায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সভা থেকে ফেরার পথে।

ঘটনায় পাঁচজন তৃণমূল কর্মী এই ঘটনায় আহত হয়েছেন। সবং গ্রামীণ হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়েছে। বিরাট পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে সংঘর্ষের খবর পাওয়ার পর। এলাকায় পুলিশ পিকেট ও রয়েছে যাতে কোনোরকম অশান্তি আর না ছড়ায়।

কিন্তু বিজেপি পুরো বিষয়টি অস্বীকার করে তাদের বক্তব্য যে তাদের দলের সাথে এই ঘটনায় কেউ জড়িত নয়। তারা পাল্টা শাসক দলকে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়ে জানিয়েছে, তোলাবাজির ভাগবাটোয়ারা নিয়ে তৃণমূলের কোন্দলেই এই ঘটনা ঘটেছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel