জেলা

করোনা আবহে মুখ্যমন্ত্রীর জঙ্গলমহলে প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রীর, কোভিড নিয়ে সচেতনতা প্রশাসন

মেদিনীপুর: একেবারে সামনেই বিধানসভা নির্বাচন। কিন্তু জেলায় জেলায় উন্নয়নের কাজ আটকে রয়েছে করোনা আবহের কারণে। এবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেই কাজে গতি আনতে এবং জেলা প্রশাসনের সঙ্গে আলোচনার জন্য ফের জেলা সফরে নেমেছেন। উত্তরবঙ্গ সফরের পর এবার জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী

বৃহস্পতিবার মমতা উত্তরবঙ্গের ৫ জেলার সঙ্গে প্রশাসনিক বৈঠক সেরে কলকাতায় ফিরছেন। এবার দ্বিতীয় জেলা সফরে ৬ ও ৭ অক্টোবর যাচ্ছেন। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠক করবেন ৬ অক্টোবর, মঙ্গলবার খড়গপুর(Kharagpur) ও ৭ অক্টোবর, বুধবার ঝাড়গ্রামে। সেই বৈঠক শুরু হবে মঙ্গলবার বিকেল ৪টে থেকে এবং বুধবার দুপুর ২টো থেকে। মঙ্গলবার মমতা খড়গপুরে প্রশাসনিক বৈঠক সেরে বিকেলে ঝাড়গ্রাম রাজবাড়িতে যাবেন। পরের দিনই সেখানে তাঁর বৈঠক।

মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও স্বরাষ্ট্রসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীও যাবেন মমতার সাথে। কৃষি, ভূমি, সেচ–সহ বেশ কয়েকটি দফতরের সচিব ও আধিকারিকরাও সঙ্গে থাকবেন। জানা গেছে জেলায় সমস্যা–অসুবিধার ব্যাপারে, উন্নয়নের কাজের অগ্রগতির ব্যাপারে এদিন তিনি জনপ্রতিনিধিদের কাছ থেকে খোঁজ নেবেন। জেলা প্রশাসন জানিয়েছে, সড়কপথেই জেলায় আসবেন মুখ্যমন্ত্রী। তার জন্য প্রয়োজনীয় অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে প্রশাসনের পক্ষ থেকে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel