জেলা

বড়সড় দুর্দিন, সিপিএমের পার্টি অফিসে বসলো ভাড়াটে। চাঞ্চল্য গোটা জলপাইগুড়ি জুড়ে

Unfortunately, the tenant sat in the party office of the CPM. The excitement spread throughout the olive grove

GNE NEWS DESK: সিপিএমের পার্টি অফিস পরিবর্তিত হয়ে গেল ভাড়াটে বাড়িতে। খবর সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে জলপাইগুড়ি (jalpaiguri) জেলার ধূপগুড়ি ব্লকের গয়েরকাটা পোস্ট অফিস সংলগ্ন এলাকায় সিপিএমের একটি শাখা অফিস রয়েছে। আর মালদা থেকে আসা জ’না ছয়েক ফেরিওয়ালাকে ভাড়া দেওয়া হয়েছে সিপিএমের সেই পার্টি অফিসটি। আর এই পার্টি অফিসের ভাড়ামূল্য দুই হাজার টাকা। খবর ছড়িয়ে পড়তেই সিপিএম নেতৃত্ব সকলেই বিশাল অস্বস্তির মুখে পড়েছে।

এক কালীন সিপিএমের প্রভাব ছিল মূলত চা বাগান অধ্যুষিত ডুয়ার্সের এই এলাকায়। শ্রমিক ইউনিয়নের দাপট ছিল চা বাগান গুলো থাকার কারণে। আর সেই কারণে এই ধরণের শাখা অফিসগুলো গমগম করতো। কিন্তু হঠাৎ শনিবার ওই শাখা অফিসে কিছু ফেরিওয়ালা কে প্রচুর পরিমানে প্লাস্টিকের জিনিসপত্র নিয়ে আসতে দেখা যায়। খোঁজ খবর নিয়ে সূত্র মারফত খবর পাওয়া যায়, ওই পার্টি অফিসটি তাঁদের ভাড়া দেওয়া হয়েছে।

মালদা থেকে আসা মহম্মদ রাকিবুল নামের এক ফেরিওয়ালা জানান, শনিবার বিকেলে তাঁরা এই পার্টি অফিস কয়েক মাসের জন্য মাসিক দু’হাজার টাকার বিনিময়ে ভাড়া নিয়েছেন। বিক্রির জন্য আনা জিনিসপত্র ফুরিয়ে গেলে ঘড় ছেড়ে দেবেন ঠিক এমনটাই জানান তারা।

এই ঘটনায় সিপিএমের জলপাইগুড়ি জেলা সম্পাদক সলিল আচার্য বলেন, “এই ধরনের কোনও খবর আমার জানা নেই। আমি আপনাদের কাছ থেকে প্রথম শুনলাম। পার্টি অফিস ভাড়া দেওয়ার এক্তিয়ার আমাদের কারও নেই। আমি এক্ষুনি খোঁজ নিচ্ছি। যদি অভিযোগ সত্যি হয়ে থাকে, তবে পার্টির শৃঙ্খলা ভঙ্গ জনিত কারণে যা ব্যবস্থা নেওয়ার তাই নেওয়া হবে।”
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel