জেলা

তৃণমূল এবং বিজেপির ঘুম কেড়ে গোপীবল্লভপুরে সিপিএমের বিশাল মিছিল

A huge procession of CPM in Gopiballavpur woke up Trinamool and BJP

গোপীবল্লভপুর: দীর্ঘদিন বাদে স্বমূর্তিতে সিপিএম দলকে দেখল গোপীবল্লভপুরের মানুষ। মাত্র ১০ বছর পিছনের কথা স্মরণ করলে দেখা যেত সিপিএম এর রাজনৈতিক জমায়েত মানে মানুষের ঢল নামত। কিন্তু কালের গতিতে যখন রাজ্যের ক্ষমতা হারায় বামফ্রন্ট। তখন থেকে সিপিএম সহ বাম দলগুলিকে রাজনৈতিক তেমন বড় কর্মসূচি করতে দেখেনি গোপীবল্লভপুরের মানুষ।

কিন্তু মানুষের সেই পুরনো স্মৃতিকে পুনরায় ঝালিয়ে দিল গোপীবল্লভপুরের বাম সংগঠনগুলো।আজ, মঙ্গলবার গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের বিডিও অফিসের ডেপুটেশন কর্মসূচিতে উপছে পড়া ভিড় আবার প্রমাণ করল সিপিএম সহ বাম দলগুলি সঠিক রাজনৈতিক কর্মসূচি নিয়ে মানুষের পাশে থাকলে রাজ্যের শাসক দল তৃণমূল‌‌‌ কিংবা তথাকথিত সাম্প্রদায়িক দল বিজেপির ভিত হেলিয়ে দিতে পারে।


এদিন কেন্দ্রীয় বেসরকারীকরণ এবং কৃষি বিল এর বিরুদ্ধে এবং তৃণমূলের স্বজনপোষণ এর বিরুদ্ধে আজকে গোপীবল্লভপুর বাজার থেকে ছাতিনাশোল পর্যন্ত মিছিলের পাশাপাশি।গোপীবল্লভপুর ১ নম্বর ব্লকের বিডিও অফিসে ছিল সিপিএম সহ বাম দলগুলোর সম্মিলিত মিছিল।আর এই মিছিলের ভিড় দেখে স্থানীয় মানুষের মধ্যে প্রশ্ন জাগতে শুরু করেছে বিজেপি না সিপিএম কোন দল তৃণমূলের প্রতিদ্বন্দ্বী হতে চলেছে। ক্ষমতা হারানো সিপিএম দলের শুধু কিছু আবেগপ্রবণ কর্মী ছাড়া এলাকায় তেমন নেতাদের সক্রিয় দেখা যায় না। কিন্তু কোন প্রচার ছাড়া বাড়িয়ে না বললেও প্রায় হাজারখানেক মানুষের জমায়েত হয়েছিল আজকের মিছিল এবং ডেপুটেশন কর্মসূচিতে।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা সিপিএম এর সম্পাদক পুলিন বিহারী বাস্কে, অনীল পৈড়া, বিশ্বরঞ্জন খামরী,সোভন পাল এর মতো বাম নেতারা। এদিনের কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে পুলিন বিহারী বাস্কে – কেন্দ্র এবং রাজ্য সরকারের বিভিন্ন জনবিরোধী পদক্ষেপের বিরুদ্ধে সরব হন।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel