জেলা

মোমবাতি জ্বালিয়ে দলীয় নেতা খুনের প্রতিবাদ জানাল বিজেপি

The BJP protested the killing of the party leader by lighting candles

GNE NEWS DESK: টিটাগড়ের বিজেপি নেতা অর্থাৎ প্রাক্তন কাউন্সিলর মনীষ শুক্লা হত্যার প্রতিবাদ জানাল বিজেপির গোপীবল্লভপুর মন্ডল কমিটি। মঙ্গলবার সন্ধ্যায় গোপীবল্লভপুর বাজারের হাতিবাড়ি মোড়ে বিজেপির কর্মী সমর্থকরা মোমবাতি জ্বালিয়ে মিছিল সহকারে দলের নেতাকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি মনীষ শুক্লা হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তোলেন। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির গোপীবল্লভপুর মন্ডল কমিটির সম্পাদক স্বপন রথ,যুব নেতা তপন বাগুলী, সুমন্ত মহান্তি প্রমুখ।


উল্লেখ্য গত রবিবার রাতে টিটাগড় পুরসভার প্রাক্তন কাউন্সিলর বিজেপি নেতা মনীষ শুক্লা কে রাতের অন্ধকারে বাইক আরোহী দুষ্কৃতীরা গুলি করে খুন করে।আর মনীষ খুন হওয়ার পর উত্তপ্ত হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। ইতিমধ্যে খুনের ঘটনার তদন্তভার CID র হাতে।আর তদন্ত শুরুর ৪৮ ঘন্টার মধ্যে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কিন্তু কারা করল খুন। এনিয়ে রাজনৈতিক তরজা চলছে। বিজেপির পক্ষ থেকে তৃণমূলের বিরুদ্ধে আঙ্গুল তোলা হচ্ছে। অন্যদিকে নেহাত রাজনৈতিক খুন না ব্যক্তিগত আক্রোশে খুন হয়েছেন মনীষ শুক্লা তার জন্য তদন্ত চলছে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel