জেলা

ত্রান বিলিতে গিয়ে হামলার শিকার, খুলে নেওয়া হল লুঙ্গি, কলাপাতায় লজ্জা ঢেকে পলাতক অভিজিৎ সামন্ত

The victim was attacked while going to Tran Bili. His lungi was taken off.

GNE NEWS DESK: ঘটনাটি ঘটে পূর্ব মেদিনীপুরের কাঁথি ১ নম্বর ব্লকের নয়াপুর অঞ্চলে। ত্রান দিতে গিয়ে বিজেপির কার্যকর্তা অভিজিৎ সামন্ত ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ বিজেপির। তাকে মারধোর করে খুলে নেওয়া হয় লুঙ্গি।

অভিজিৎ সামন্ত আগে তৃণমূল ছিলেন। কিছুদিন আগেই তিনি গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। জানা গেছে আম্পানে বিধ্বস্ত এলাকাগুলিতে চালডাল খাদ্যদ্রব্য, বস্ত্র ইত্যাদি বিতরনে গিয়েছিলেন তিনি এবং তখনই তার ওপর হামলা চালানো হয়।এলাকার স্থানীয় বাসিন্দা অনিমেষ সামন্ত এবং ভোলা নামের দুজন ব্যক্তি তার লুঙ্গি খুলে নিয়ে চম্পট দেয়। কোনমতে কলা পাতায় লজ্জা ঢেকে পালিয়ে বাঁচেন বিজেপি কার্যকর্তা। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে নয়াপুট অঞ্চল প্রধান অসিত গিরি ও তার অনুগামী তৃণমূল কর্মীদের ওপর।

যদিও এই অভিযোগ পুরোপুরিভাবে অস্বীকার করে। অভিজিৎ সামন্ত সম্পূর্ণ মিথ্যা কথা বলছেন বলে দাবি করেন অসিত গিরি। এছাড়াও তিনি বলেছেন তৃণমূল কংগ্রেসকে হেনস্তা করার জন্য এটি পুরোপুরি বিজেপি দলের চক্রান্ত।এই হামলায় তিনি গুরুতর ভাবে আক্রান্ত হয়ে অভিজিৎ সামন্ত ভর্তি হয় কাঁথি মহকুমা হাসপাতাল। তবে জানা গেছে খুব শিঘ্রই এই ঘটনার পাল্টা জবাব দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন অসিত গিরি।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel