জেলা

অমূল্যের সঙ্গে ঝগড়া বন্ধ হয়েছে? বৈঠকের মাঝেই গীতাকে প্রশ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

The quarrel with Amulya has stopped, with Chief Minister Mamata Banerjee calling Gita in the middle of the meeting

GNE NEWS DESK: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনিক সভার মঞ্চে বসেই দলের কোন্দলের খবর নিলেন। বৈঠকেই খোঁজ নিলেন কে কে ঝগড়া করছে। এমনকি তাদের কথা শোনার পর আবার গোষ্ঠী কোন্দল মেটানোর জন্য টিপস ও দিলেন মমতা। অমূল্যর সঙ্গে ঝগড়া বন্ধ হয়েছে কিনা তাও জিজ্ঞাসা করলেন মানস-জায়া গীতা ভুঁইয়াকে

মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় খড়গপুরে প্রশাসনিক বৈঠকের মাঝে অমূল্যের সঙ্গে ঝগড়া বন্ধ হয়েছে কি না তা জানতে চান সবংয়ের বিধায়কের কাছে। প্রসঙ্গতঃ বলে রাখা যায়, দীর্ঘদিন ধরে তৃণমূলের নেতা হয়ে আছেন অমূল্য মাইতি। কিন্তু মানস ভুঁইয়া তৃণমূলে যোগদান করার পরই গোষ্ঠী কোন্দল লেগে রয়েছে উভয়ের মধ্যে।

গীতারানি ভুঁইয়া মমতা দির প্রশ্নের উত্তরে জানান, কিচ্ছু হবে না দিদি, সব কিছু ঠিক আছে। সবংয়ের মানুষ আপনার পাশে আছে। আমি আপনাকে কথা দিচ্ছি। সবং আমাদেরই থাকবে। আমরা একসঙ্গে লড়াই করে সবংয়ে জিতব। একুশের বিধানসভা নির্বাচনে জয় হবেই আমাদের।

আর ঠিক এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায় বিশেষ কিছু টিপস দিয়ে জানান, অমূল্য আমার অনেক পুরনো ছেলে। অমূল্য, তুই মাথা ঠান্ডা করে কাজ করিস বাবু। এভাবেই এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অমূল্যকে শান্ত করে সবংয়ের দুই গোষ্ঠীকেই সাম লান। এমনকি এদিন তিনি নারায়ণগড়ের প্রদ্যোৎ ঘোষকেও সতর্ক করে দেন। এদিন বিধায়ক প্রদ্যোৎ ঘোষকেও বার্তা দিয়ে মমতার বক্তব্য, প্রদ্যোৎ, তুমি ঝগড়া করছো না তো? সঙ্গে সঙ্গেই সূর্যকান্তকে হারানো প্রদ্যোৎ বলে ওঠেন না দিদি ঝগড়া করছি না। মমতা সাবধান করে দেন ২০২১ নির্বাচন নিয়ে।
[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel