জেলারাজনীতি

আক্রান্ত বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা সভাপতি

Affected BJP’s West Midnapore district president

GNE NEWS DESK : শুক্রবার দলীয় কর্মসূচি অনুযায়ী বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলার সভাপতি শমিত দাস দাঁতনে যাওয়ার পথে উত্তম দাস নামে এক ব‍্যক্তি তার ওপর আক্রমন করে। জানা গেছে , ঠিক গাড়ি থেকে নামার পরেই আচমকাই একটি রড দিয়ে উত্তম দাস নামে এক ব‍্যক্তি তার মাথায় আঘাত করে। শমিত দাসের মাথা ফেটে প্রচন্ড রক্তপাত হতে থাকে, যন্ত্রনায় তিনি মাটিতে পড়ে যান। এই ঘটনার পরই তাকে নিয়ে যাওয়া হয় দাঁতন গ্রামিন হাসপাতালে। এরপর সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় মেদিনীপুরের নামি হাসপাতালে। সেখানে তার মাথায় বেশ কয়েকটি সেলাই পড়ে।এরপর তাকে নিয়ে যাওয়া হয় মেদিনীপুরের নামি ইএনটি স্পেশালিস্ট এর কাছে।

এই ঘটনায় মূল অভিযুক্ত উত্তম দাস ঘটনাস্থলেই ধরা পরে, তারপর দাঁতন থানার পুলিশ তাকে গ্রেফতার করে। জানা গেছে এই ব্যক্তি কিছুদিন আগেই তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছিল।উত্তম দাসকে বিজেপির যুব মোর্চার মন্ডল সভাপতিও করা হয়েছিল। কিন্তু বেশ কিছুদিন ধরেই তাকে সেই পথ থেকে বহিস্কার করার কথা চলছিল। বিভিন্ন বিষয় নিয়ে সমীর দাসের গোষ্ঠীর সঙ্গে ওই ব্যক্তির নানান রকম মতবিরোধ লেগেই থাকত।এবং এই শত্রুতার জেরে এই আক্রমণ হয় বলে জানা গিয়েছে।তবে বিজেপির দাবি, এই ছেলেটিকে দল থেকে অনেক আগেই বহিস্কার করে দেয়া হয়েছিল বেশ কিছুদিন ধরেই তৃণমূলের সাথে ছেলেটিকে মিশতে দেখা যাচ্ছিল।তৃণমূলের চক্রান্তের জন্যেও এই ঘটনা ঘটতে পারে।

কিন্তু এই অভিযোগ পুরোপুরি ভাবে অস্বীকার করে বিজেপির দিকেই অভিযোগের আঙুল তোলে তৃনমূল। তৃনমূল জেলা সভাপতি অজিত মাইতির দাবি, বিজেপির গোষ্টিদন্দের ফলেই এই ঘটনা ঘটেছে, আর বিজেপি তৃনমূলের ঘারে সব দোষ চাপানোর চেষ্টা করছে। ওদের দলে তো দুষ্কৃতির অভাব নেই , বিজেপির মোর্চার মন্ডলের সভাপতির উত্তম দাসের হাতে আক্রান্ত হয়েছে শমিত দাস।বিজেপির আসল চেহারা সবার সামনে চলে এসছে, তবে আমি চাই শমিত বাবু যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।তবে তৃনমূলের চক্রান্তেই এই ঘটনা ঘটেছে এই দাবিতে বিজেপির পূর্ব ও পশ্চিম মন্ডলের পক্ষ থেকে বিকেল ৫ টায় মেদিনীপুর শহরের বটতলাচক ও কোরানিটোলায় অবরোধ ডাকা হয়েছে।

[qws]Tags: আপডেট খবর,বাংলা খবর,করোনা আপডেট, আজকের রাশিফল, bengalinews, ভারতের খবর, আজকের খবর, আবহাওয়ার খবর,ঝাড়গ্রাম, উপকারিতা, দেশের খবর, আজকের নিউজ,

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel