জেলা

নিজেকে ‘মস্তান, ভোট ছিনতাইকারী’ বলে রীতিমতো চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বিতর্কের মুখে তৃণমূল নেতা

GNE NEWS DESK: কর্মী সভায় উদয়ন গুহ, বেচারাম মান্নার পর এবার বিতর্কের মুখে জলপাইগুড়ির তৃণমূলের এসটি সেলের চেয়ারম্যান কৃষ্ণ দাস। নেতাদের উদ্দেশ্যে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে নিজেকে ‘মস্তান, ভোট ছিনতাইকারী’ বলে রবিবার মঞ্চে বক্তব্য রাখেন তিনি। আর ইতিমধ্যে রাজনৈতিক মহলে জলপাইগুড়ি বারোপেটিয়ার ওই তৃণমূল (TMC) নেতার এহেন মন্তব্য নিয়ে নানান জল্পনার শুরু হয়েছে।

এদিন আর্ট গ্যালারির কর্মিসভায় কৃষ্ণ দাস প্রশ্নের সুরে বলেন, “আমরা যদি দাগী মালদের ভোটে জেতাতে পারি, তাহলে সদরের তাবড় তাবড় নেতা, ভাল মানুষ থাকতেও কেনও ভোটে জিততে পারি না?” আর এরপরই তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন এসসিএসটি সেলের কর্মীদের এনে সদর বিধানসভা কেন্দ্র জিতে দেখাবেন। বারোপেটিয়ার নেতার এই মন্তব্যের কারণে গোটা দল অর্থাৎ তৃণমূল কংগ্রেস সাংবাদিকদের সামনে অস্বস্তিতে পড়ে। এমনকি পর্যটন মন্ত্রী গৌতম দেব ও এই ঘটনায় অস্বস্তিতে পড়ে যদিও তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে কিছু মন্তব্য করেননি এই ব্যাপারে। তিনি বলেন, “সব প্রশ্নের জবাব আমি দেব না। দল যা বলার বলবে।”

কৃষ্ণ দাসের বিরুদ্ধে পঞ্চায়েত নির্বাচনে গায়ের জোরে ভোট করানোর অভিযোগ উঠেছিল। তিনি গোটা জলপাইগুড়ি কেন্দ্রে ডুবে গেলেও নিজের এলাকায় ভোট ধরে রেখে দলের কাছে প্রশংসা পেয়েছিলেন। কিন্তু সুনাম যেমন বিতর্কিত মুখও তেমন। ফের এদিন কর্মীসভায় বেফাঁস মন্তব্য করে নিজেকে ‘মস্তান, ভোট ছিনতাইকারী’ বিতর্কের মুখে পড়লেন। আর এই প্রসঙ্গে রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায় বলেন, “কীভাবে তিনি এমন শব্দ ব্যবহার করলেন তার ব্যাখ্যা আমার কাছে নেই।”

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel