জেলা

দলের মধ্যেই একে অপরের সাথে দ্বন্দ্ব, জেলা সফরে গিয়ে হতবাক অভিষেক-পিকে

GNE NEWS DESK: ভোটকৌশলী পিকে এবং অভিষেক বন্দোপাধ্যায় শিলিগুড়িতে সোমবার গিয়ে পৌঁছেছেন। তাদের উত্তরবঙ্গে আগমন মূলত দলনেত্রীর নির্দেশে । সোমবার দুপুরে দুদিনের সফরে এসে বাগডোগরা বিমান বন্দরে পৌছান অভিষেক বন্দোপাধ্যায়। এরপর সেখান থেকে সড়ক পথ দিয়ে শিলিগুড়ির একটি বেসরকারি হোটেলে আসেন। সেখানে উত্তরবঙ্গের সমস্ত যুব তৃনমূলের নেতৃত্বের ও বিধায়কদের সাথে রুদ্ধদ্বার বৈঠক করেন বলে জানা গিয়েছে।

বৈঠক চলাকালীন অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোর (পিকে) , কোথায় কী সমস্যা হচ্ছে, কোথায় কী ত্রুটিবিচ্যুতি হচ্ছে, সেটাই জেলার নেতাদের খোলসা করে বলার নির্দেশ দেন। কিন্তু কোচবিহারের নেতারা কলকাতার মতো ফের একই ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়ে একে অপরের সঙ্গে বিতণ্ডায় জড়িয়ে পড়লেন সমস্যা বা ত্রুটির কথা বলতে গিয়ে। যা দেখে একেবারে হতবাক হয়ে পড়েন অভিষেক ও পিকে। তারপর এনারা বলেই ফেলেন, ‘‘এখানেই যদি আপনারা এমন করেন, তো জেলায় কী করেন?” তারপর আস্তে আস্তে সব নেতারা চুপ হয়ে যায় একে একে।

উল্লেখ্য, পিকে ইতিমধ্যে এক ব্লু প্রিন্ট তৈরি করে নিয়েছেন এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলকে হারের মুখ থেকে দলকে কী করে তুলে আনা যায় তা নিয়ে। তৃণমূলের সদর দফতরে এই নিয়ে একের পর এক রিপোর্ট যাচ্ছে। দলীয় সূত্রে জানা গিয়েছে, নতুন সমীকরণে দলের জেলা সভাপতি পার্থপ্রতিম এবং বিধায়ক উদয়ন গুহ একপক্ষে। অপরপক্ষে, দলের প্রাক্তন সভাপতি মন্ত্রী রবীন্দ্রনাথ, বিনয়কৃষ্ণ বর্মণ, মিহির গোস্বামী, হিতেন বর্মণ, অর্ঘ্যরায় প্রধানরা রয়েছেন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel