জেলা

বহুদিন পর ফের পুরোনো ভূমিকায়, সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সরকারি কর্মসূচিতে যোগ শুভেন্দুর

GNE NEWS DESK: শুভেন্দু অধিকারী সমস্ত জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে দিলেন। অমিত শাহের বঙ্গে আসার আগেই সরকারি অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি প্রমান করে দিলেন যে সোশ্যাল মিডিয়ায় যেসব কথা রটেছিল সেসব ভুয়ো তথ্য।

শুভেন্দু অধিকারীকে নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছে। রাজনৈতিক মহলে চর্চা চলছিল যে তাঁর সঙ্গে তৃণমূলের দূরত্ব বৃদ্ধি হচ্ছে। বিজেপির সঙ্গে তাঁর যোগসাজোশ আছে বলেও অভিযোগ উঠেছে। তার উপর দীর্ঘদিন ধরেই তিনি তৃণমূলের আয়োজিত কোনো সরকারি কর্মসূচিতে অংশ নিচ্ছিলেন না। এমনকি তিনি জনসংযোগ করছিলেন একেবারে নিজের মতো করে।

কিন্তু এত সব জল্পনার মাঝে তিনি সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব ভুলে যোগ দিলেন সরকারি অনুষ্ঠানে। এক নিমেষে কেটে গেল সমস্ত জল্পনা।সরকারি কোনও অনুষ্ঠানে দীর্ঘদিন বাদে দেখা গেল শুভেন্দু কে। এই অনুষ্ঠান হয় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে সুবর্ন জয়ন্তী ভবনে। পূজা গাইড ম্যাপ উদ্বোধন করা হয় এই অনুষ্ঠান থেকে।

এই অনুষ্ঠানে সশরীরে হাজির হয়ে তিনি এক হয়ে লড়াইয়ের বার্তা দেন এদিন। শুভেন্দু অনুগামীদের দাবি ছিল, তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ের পর শুভেন্দুই প্রকৃত অর্থে জননেতা। তাঁকে দল আরও বড় কোনও দায়িত্ব দিক। রাজ্য সভাপতি হওয়ার যোগ্যতা শুভেন্দু অধিকারীরই আছে। অথচ দল তাঁকে সঠিকভাবে কাজে লাগাচ্ছে না। উল্লেখ্য, নতুন রদবদলে প্রশান্ত কিশোরের আগমনের পর শুধু অভিষেকের গুরুত্ব বেড়েছিল যথা পরিমাণে।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel