জেলা

ভারচুয়াল ভাবে প্রতিমা উদবোধনের পরই, দুর্গাপুরে ক্লাব থেকে উধাও মন্ডপ-প্রতিমা

GNE NEWS DESK : ঘটনাটি ঘটে দুর্গাপুরের ভিরিঙ্গি মোড় এর নবারুন ক্লাবের পুজোয়। এবছর করোনা পরিস্থিতিতে আমরা সকলেই গৃহবন্দি অবস্থায় রয়েছি। তাই ভার্চুয়াল ভাবেই এবারের দুর্গা পুজোর উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবান্নে বসে মুখ্যমন্ত্রী এবছর ভার্চুয়াল ভাবেই ১৮০ টি পুজোর উদ্বোধন করলেন। এই ১৮০ টি পূজার মধ্যে দুর্গাপুরের ভিরিঙ্গি মোড় এর নবারুণ ক্লাবের পূজোর স্থানও ছিল।

সেখানে ঘটলো এক আজব কান্ড। বৃহস্পতিবার এই ক্লাবের পূজোর উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বোধন করার কিছুক্ষণ পরই দেখা যায় ক্লাবের মন্ডপ এবং প্রতিমা উধাও। সোশ্যাল মিডিয়াতে যে ছবি ভাইরাল হয়েছে। এ বিষয়ে ক্লাব কর্তৃপক্ষের দাবি। ওটা কোন মন্ডপ ছিলনা তারা ইন্ডিয়া গেট এর আদলে একটা মন্ডপ প্রস্তুত করবে।

ক্লাবের যুগ্ম সম্পাদক সঞ্জয় পাল এর বক্তব্য, “এই সংকট কালীন অবস্থায় আমরা দুর্গাপুজো করব কিনা সে নিয়ে সংশয় ভুগছিলাম। তাই আমাদের প্যান্ডেল শুরু করতে অনেকটাই দেরি হয়ে গিয়েছিল। ১৩ই অক্টোবর আমরা হঠাৎই জানতে পারি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আমাদের পুজোর উদ্বোধন করবেন। তাই এক রাতের মধ্যে আমরা কোনরকমে মন্ডপ এবং প্রতিমা খাড়া করেছিলাম। এই মন্ডপের ধাঁচের খুব একটা পরিবর্তন না করেই ইন্ডিয়া গেট নির্মাণ করা হবে এবং আগামীর ষষ্ঠীর দিন সকাল থেকেই দর্শনার্থীরা প্রতিমা দর্শন করতে পারবেন। হঠাৎই উদ্বোধনের কথা জানতে পারায় দুর্গাপুরের মানুষের সম্মান রক্ষার্থে আমরা কোনো রকমে একটি মন্ডপ প্রস্তুত করেছিলাম”।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel