জেলা

চোর সন্দেহে গণপিটুনি ভাঙরের দম্পতিকে, প্রচন্ড আঘাতে মৃত্যু বধূর

GNE NEWS DESK: ফের বাংলায় চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যুর ঘটনা ঘটলো।দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) ভাঙড়ের চিনেপুরের বাসিন্দা এক বধূর সেই গণপিটুনির জেরে প্রাণ গেল। এলাকায় ঘটনার জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কাশীপুর থানার পুলিশ ঘটনাস্থলে যায় পরিস্থিতি আয়ত্তে আনতে। মূল অভিযুক্ত-সহ চারজনকে গোটা ঘটনায় গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে ঘটনার সূত্রপাত। স্থানীয় সূত্র মারফত জানা যায়, ওইদিন প্রায় দুই লক্ষ‍ টাকা চুরি যায় ভাঙড়ের কাশীপুর থানা এলাকার চিনেপুকুর গ্রামের গ‍্যাসের ব্যবসায়ী মহিবুল মোল্লার বাড়ি থেকে। পাশের গ্রামের আলি মোল্লার যোগ রয়েছে এই ঘটনায়, ঠিক এমনটাই ওই ব্যবসায়ীর ধারণা। আর এই সন্দেহের বশে আলির বাড়িতে মহিবুল দলবল নিয়ে চড়াও হয়। বাড়ি থেকে তুলে
নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয় আলিকে শুধুমাত্র এই চোর সন্দেহের বশে। তাঁর স্ত্রী সুফিয়া বিবিও রেহাই পাননি। মহিবুল ও তার দলবল তাঁকেও তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। সুফিয়া রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন গণপিটুনির জেরে।

তারপর ঘটনাস্থল থেকে উদ্ধার করে কলকাতার এসএসকেএম হাসপাতালে এনে তাঁকে ভর্তি করা হয়। সুফিয়ার শুক্রবার গভীর রাতে মৃত্যু হয় চিকিৎসা শুরুর পর। স্থানীয়দের কানে খবর পৌঁছতেই উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এসে তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তবে পুলিশ জানার চেষ্টা চালাচ্ছে যে, কেন আলিকেই সন্দেহ করল মহিবুল? তবে কি পুরনো শত্রুতার কারণেই এই ঘটনা? না কি লুকিয়ে আছে অন্যরহস্য।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel