জেলা

নিখোঁজ বিজেপি সাংসদের জন্য থানায় মিসিং ডায়েরি করল তৃণমূল কর্মীরা

GNE NEWS DESK : বিগত এক বছর ধরে নিখোঁজ বিজেপি সাংসদ এসএস আলুওয়ালিয়াকে। দুর্গাপুরের শুক্রবার তৃণমূল কর্মীরা এলাকাবাসী হিসাবে কোকওভেন থানায় বিজেপি সাংসদ এর জন্য মিসিং ডায়েরি লেখান। এই ঘটনাকে কেন্দ্র করে বর্ধমান দুর্গাপুর এর সংসদের বক্তব্য ,এই ঘটনার পেছনে অবশ্যই রাজনৈতিক স্বার্থ জড়িত আছে।

তৃণমূল কর্মীদের বক্তব্য হলো,”অ্যালয় স্টিল প্ল‍্যান্ট এর বিলগ্নীকরণ, রেলের বেসরকারিকরণ , ৪১ ও ৪৩ নম্বর ওয়ার্ডের মাঝের গার্ডওয়াল ,মায়াবাজার রেলগেট, ডিটিপিএস এর ইউনিট এই সমস্ত বিষয় বিজেপি সাংসদ এর সঙ্গে আলোচনায় বসতে চান তারা সেই কারণেই তাকে খোঁজাখুঁজি শুরু হয়। কিন্তু বিজেপি সাংসদকে প্রায় এক বছর ধরে এলাকায় দেখতে পাওয়া যাচ্ছে না এর পরেই তৃণমূল কর্মীরা কোকওভেন থানায় তার নামে একটি মিসিং ডায়েরি লেখায়। জানা গেছে বৃহস্পতিবারই এলাকার প্রাক্তন সংসদ মুমতাজ সংঘমিতা ডিটিপিএস কর্মীদের গণঅবস্থান মঞ্চে যোগদান করে বিজেপি সাংসদের নিখোঁজের জন্য তার নামে থানায় একটি মিসিং ডায়েরি করার পরামর্শ দিয়েছিলেন।

এদিকে বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার দাবি, “রাজনৈতিক স্বার্থ জড়িত থাকলে কোন ফায়দা তোলা যায় না ,যারা থানায় অভিযোগ করেছে তারা কোন রকম আলোচনার জন্যই আমাকে কখনো ডাকেনি আমাকে দৈনিক গড়ে রোজ ২০০ জনেরও বেশি মানুষ ফোন করে এবং তারা সমাধানও পায়।রাস্তা মেরামতের থেকে শুরু করে বিভিন্ন সমস্যার সমাধান আমি করেছি”।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel