জেলা

রাজ‍্য সরকরের পুজো কমিটিগুলিকে অনুদিন দেওয়া নিয়ে বিজেপির সমালোচনার চরম উত্তর দিলন অনুব্রত মন্ডল

GNE NEWS DESK : এর আগে বিধানসভা নির্বাচনে একের পর এক প্রার্থী নিয়োগ করে সমালোচনার মুখে পড়েছিলেন অনুব্রত মণ্ডল। এবার পুজো কমিটি গুলিকে এবছর রাজ্য সরকারের অনুদান দেওয়া নিয়ে বিজেপির সমালোচনায় পাল্টা জবাব দিলেন অনুব্রত মণ্ডল। তিনি বলেছেন “পাগোল ছাগোলের কথায় আমার কিছু যায় আসে না”।ইতিমধ্যেই চেনা যাচ্ছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ করণা আক্রান্ত হয়েছেন তার সুস্থতা কামনায় অনুব্রত মণ্ডল বলেছেন, “ভগবান ওর মঙ্গল করুক”।

শনিবার বোলপুরে বুথ ভিত্তিক সভায় তিনি বলেন, “মানুষ এখন খুব ভালভাবেই বুঝে গেছেন যে দেশের ভার কাদের হাতে তুলে দিয়েছে। বিজেপি সরকার দেশের সমস্ত সম্পদ বিক্রি করে দিচ্ছে, রেল বেসরকারিকরণ করে দিচ্ছে। তাই জনগণ এখন খুব ভালভাবেই চিনে গেছে ওদের। আগামী বিধানসভা নির্বাচনে তার প্রমাণও পাওয়া যাবে। আবার দায়িত্বে থাকা বীরভূম বর্ধমান জেলার ১৪ টি আসনে তৃণমূল সরকার আগামী বছর বিপুল ভোটে জয়লাভ করবে। শনিবার বোলপুর উচ্চ বিদ্যালয় বিধানসভার বুথ ভিত্তিক কর্মী সভা ছিল।

সেখানে উপস্থিত সদস্যরা হলেন মন্ত্রী চন্দ্রনাথ সিংহ সাংসদ ,সাংসদ অসিত মাল ,সুদিপ্ত ঘোষ ,বিকাশ রায় চৌধুরী, অনুব্রত মণ্ডল সহ প্রমুখ। সেখানে অনুব্রত মণ্ডল বলেন “দলের কেউ যদি বিজেপিতে চলে যায় তাহলে তাদের ফিরিয়ে আনুন, তাদের বোঝান। কারণ বিজেপি কিছু দিতে পারবেনা দেশকে, দেশের সমস্ত সম্পদ বিক্রি করে দেবে, দেশকে অন্ধকারের পথে ঠেলে দেবে। মমতা সরকার মানুষকে মিথ্যা আশ্বাস দেয় না। মানুষের উপকারে সর্বদা মানুষের পাশে আছি আমরা “।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel