প্রথম পাতা ভোট বাংলা আজকের রাশিফল সকালের বাংলা কর্ম সন্ধান পশ্চিম বাংলা বাংলার জেলা ভারতবর্ষ বিশ্ব বাংলা খেল বাংলা প্রযুক্তি বাংলা বিনোদন বাংলা        লাইফস্টাইল বাংলা EXCLUSIVE বাংলা GNE TV
জেলা

দীর্ঘ দিন নিখোঁজ থাকার পর আগাম হাইকোর্টে জামিন পেয়ে, এবার প্রকাশ্যে এলেন শিলাদিত্য

GNE NEWS DESK : খুনের ঘটনার সঙ্গে নাম জড়িয়ে পড়ায় দীর্ঘ দিন ধরে নিখোঁজ ছিলেন তিনি। প্রায় ৯ মাস নিখোঁজ থাকার পর আগাম হাইকোর্টের জামিনে এবার প্রকাশ্যে এলেন মুর্শিদাবাদ জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি তথা বহরমপুর কংগ্রেসের সভাপতি শিলাদিত‍্য হালদার। জানা গেছে ১৫ই অক্টোবর হাইকোর্টের থেকে তিনি আগাম জামিন পান। এরপর বহরমপুরের সিজেএম এর কাছে আত্মসমর্পণ করেন এবং সেখান থেকেও তিনি জামিন পান, এরপর শিলাদিত্যকে বহরমপুর জেলা কংগ্রেস কার্যালয় দলীয় নেতাকর্মীদের সঙ্গে বেশ ভালই খোশমেজাজে দেখা যায় তাকে। উল্লেখ্য গত ২২শে জানুয়ারি বহরমপুর গোরাবাজার পুলিশ ফাঁড়ির কাছে সন্ধ্যাবেলায় তিন জন ব্যক্তিকে আগ্নেয়াস্ত্র ও বোমাসহ গ্রেপ্তার করেন পুলিশ।

জানা যায় এই সমস্থ বোমা ও আগ্নেয়াস্ত মজুত করা হচ্ছিল বহরমপুর শহর লাগোয়া গ্রাম পঞ্চায়েত এলাকার এক তৃনমূল নেতাকে খুন করার জন‍্য। পুলিশ সূত্রে জানা যায় ধৃতদের জেরা করার ফলে তারা জেরার মুখে পড়ে তারা জেলা পরিষদ প্রাক্তন সভাধিপতি শিলাদিত‍্য হালদার এবং বহরমপুরের মণীন্দ্রনগর অঞ্চল কংগ্রেসের সহসভাপতি শ্রীদাম সেনের নাম নিয়েছিল এবং আরো জানা যায় এই খুনের সমস্থ প্ল‍্যান ছিল শিলাদিত‍্য হালদারের। গত জুলাই মাসে শ্রীদামকে গ্রেফতার করা গেলেও শিলাদিত‍্যকে গ্রেফতার করা যায়নি। এই মামলায় আগে অনেকে জামিন পেয়েছিল এবার শিলাদিত‍্যও পেলেন।

এই বিষয়টিকে ঘিরে শিলাদিত্যের দাবি, ” তার বিরুদ্ধে বারবার মিথ্যা অভিযোগ আনা হচ্ছে।জেলা পরিষদের সভাধিপতি থাকাকালীন তাদের দলে যোগ দেওয়ার কথা বলেছিল তৃণমূল কিন্তু তাদের দলে না যোগ দেয়ার ফলে আমার বিরুদ্ধে তারা মিথ্যা অভিযোগ আনছে। চাকরিতে তৃণমূল নেতা খুনের মামলায় আমাকে অভিযুক্ত করা হয়েছিল কিন্তু আমায় বেকসুর খালাস করে দেওয়া হয়েছিল এর দ্বারাই প্রবাহিত হয় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। তৃণমূলের অন্যতম কো-অর্ডিনেটর অশোক দাসের বক্তব‍্য, “জামিন পেয়ে অত আনন্দ পাওয়ার মতো কিছু ঘটেনি জামিন পাওয়া মানেই মামলা শেষ হওয়া বা বাংলা মামলা থেকে মুক্তি পেয়ে যাওয়া নয়”। মুর্শিদাবাদের পুলিশ সুপারকে শবরী রাজকুমার বলেন, “তদন্তে যা তথ্য পাওয়া গেছে এবং অভিযুক্তের বয়ান মামলা ক‍রা হয়েছে”।

Related Articles