জেলা

“বাংলায় আমরা আর একটি পরিবর্তনের মুখে এসে দাঁড়িয়েছি।” শিলিগুড়িতে এসে এমনটাই মন্তব্য করলেন মুকুল রায়

GNE NEWS DESK: শিলিগুড়িতে অশোক ভট্টাচার্য তথা সিপিএমের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল এই রাজ্যের তৃণমূলের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছে আর তাই বিজেপিকে ঠেকাতে, শিলিগুড়িতে এসে ঠিক এমনটাই অভিযোগ তুলেছেন বিজেপির সর্বভারতীয় নেতা মুকুল রায়। এদিন সন্ধ্যায় মুকুল রায়ের সঙ্গে এসেছেন বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় কারণ সোমবার দলীয় কর্মসূচিতে যোগ দিতে শিলিগুড়িতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সেই অনুষ্ঠানের প্রস্তুতি তদারকি করতে।

বিজেপির এই কর্মসূচি সবদিক দিয়ে তাৎপর্যপূর্ণ হয়ে উঠে সোমবার। দলের সর্বভারতীয় সভাপতি বিজেপি নেতা আগামী বিধানসভা নির্বাচনকে সামনে রেখে কর্মীদের কী নির্দেশ দিয়ে যান সেদিকে নজর রাখছে রাজনৈতিক মহল। শিলিগুড়িতে রবিবার সন্ধ্যায় সাংবাদিকদের সাথে কথা বলার পর তিনি ডুয়ার্সের উদ্দেশ্যে রওনা হয়ে যান ।জানা গিয়েছে তিনি উত্তরবঙ্গে তিন দিন থাকবেন এবং বিভিন্ন দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন ।আরো যেটা নির্ভরযোগ্য সূত্র থেকে জানা গেছে ইতিমধ্যে অনেক বিক্ষুব্ধ তৃণমূল কংগ্রেসের নেতা ও নেতৃবৃন্দ তাঁর সঙ্গে যোগাযোগ করেছে এদের সাথে মুকুলবাবু যোগাযোগ রাখছেন বলে ইঙ্গিতে মুকুলবাবু স্বীকার করেছেন।

এ প্রসঙ্গে এক প্রশ্নোত্তরে এদিন মুকুল রায় বলেন, ‘ বাংলায় আমরা আর একটি পরিবর্তনের মুখে এসে দাঁড়িয়েছি। আর বিজেপি কে ঠেকাতে তৃণমূল রাজ্যজুড়ে বিজেপি-র নেতা কর্মীদের উপর আক্রমণ করছে, মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করাচ্ছে, আবার অশোক ভট্টাচার্য তথা সিপিএমের সঙ্গে হাতও মেলাচ্ছে।’ এছাড়াও এদিন অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন মুকুল রায় বাংলায় রাষ্ট্রপতি শাসন (president’s rule) জারি করা নিয়ে অবস্থান জানানোয়। তিনি বলেন, বাংলার বিজেপি এই নিয়ে আওয়াজ তুলেছে। এখন দেখা যাক কী হয়।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel