জেলা

এবার শহরের ১০ টি মণ্ডপের পুজো উদ্বোধন হবে প্রধানমন্ত্রীর হাতে, তালিকায় রয়েছে পশ্চিম মেদিনীপুরের বার্জটাউন পুজোমণ্ডপ

GNE NEWS DESK: এবারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মুখ্যমন্ত্রীর পর ভার্চুয়াল মাধ্যমে দুর্গাপুজোর উদ্বোধন করবেন। দিল্লি থেকে ভার্চুয়াল মাধ্যমে দুর্গাপুজোর উদ্বোধন করার কথা ষষ্ঠীর দিন অর্থাৎ ২২ অক্টোবর সকালে। আপামর বাঙালি পশ্চিমবঙ্গে শ্রেষ্ঠ উৎসবে মেতে ওঠেন। বিজেপি কোনভাবেই পিছিয়ে থাকতে নারাজ বঙ্গ রাজনীতিতে। তবে এবার প্রধানমন্ত্রীর পশ্চিমবঙ্গে ১০ টি পুজোর উদ্বোধন করার কথা রয়েছে।

তার মধ্যে উদ্বোধন করবেন তিনি পশ্চিম মেদিনীপুর জেলাতে একটি পুজোর। ভার্চুয়াল মাধ্যমে উদ্বোধন করবেন মোদিজি মেদিনীপুর শহরের বার্জটাউন দুর্গাপপুজো কমিটির মন্ডপের। বিজেপির জেলা সভাপতি শমিত দাশ, জেলা সহ সভাপতি অরূপ দাস, শুভজিৎ রায়, শঙ্কর গুছাইত সহ অন্যান্য নেতারা পুজো মণ্ডপের স্থান পরিদর্শনে শনিবার বিকেলে গিয়েছিলেন।

পুজো কমিটির সভাপতি শুভজিৎ রায় বলেন, রাজ্যে ১০টি পুজোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেগুলির মধ্যে পশ্চিম মেদিনীপুর জেলার একটি পুজো কমিটি স্থান পাওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

এদিকে পুজো কমিটির সম্পাদক দেবদত্ত দে সরকার বলেন, খবর পেয়েছি প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন ভার্চুয়াল মাধ্যমে। তার প্রস্তুতি নেওয়া হচ্ছে। পুজো মন্ডপ হচ্ছে পুরানো দিনের রাজবাড়ির আদলে তৈরি হয়েছে। প্রতিমা একচালার সাবেকিয়ানার। এবারে এই পুজো ৭৪ বছরে পদার্পণ করেছে। মেলা না বসলেও খাবারের কিছু স্টল থাকবে। সরকারের নির্দেশিকা মেনেই সব আয়োজন করা হচ্ছে। থাকবে স্যানিটাইজার, মাস্কের ব্যবস্থা। উদ্বোধনী অনুষ্ঠানের জন্য একটি মঞ্চ করা হবে, বসানো হবে জয়েন্ট স্ক্রিন।

Advertisement with GNE Bangla

একই রকমের খবর

Back to top button
Use GNE Bangla App Install Now
Subscribe YouTube Channel